1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মাধবপুরে অটোরিকশা ছিনতাই করতে গিয়ে আটক ৩ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:৩৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরে অটোরিকশা ছিনতাই করতে গিয়ে আটক ৩

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২

মাধবপুর প্রতিনিধি:
হবিগঞ্জের মাধবপুরে অটোরিকশা ছিনতাই করতে গিয়ে ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। গতকাল রাতে বাঘাসুরা ইউনিয়নের গ্যাসফিল্ড এলাকা থেকে ছিনতাইকারীদের ধারালো অস্ত্রসহ আটক করে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বাঘাসুরা ইউনিয়নের হরিতলা গ্রামের অটোরিকশা চালক আব্দুল কাদের (৫২)কে ১শ টাকায় ভাড়া করে শাহপুর নতুনবাজার যাওয়ার জন্য। পথিমধ্যে যাত্রীবেশী ছিনতাইকারী ইটাখোলা গ্রামের হারিছ মিয়ার ছেলে মোঃ মন্নান মিয়া (২২), শিমুলঘর গ্রামের মিজান লস্করের ছেলে মোঃ তারেক লস্কর (২১), ও দক্ষিণ বেজুড়া গ্রামের জজ মিয়ার ছেলে মোঃ সামছু মিয়া (২২) ছুরি দিয়ে আঘাত করিয়া রক্তাক্ত জখম করে এবং তাহাকে ধাক্কা দিয়া ফালাইয়া তাহার অটোরিক্সাটি ছিনাইয়া নেয়।

ভিকটিম আব্দুল কাদের এর ডাক চিৎকার শুনিয়া আশপাশ হইতে লোকজন আসে এবং পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পাইয়া এসআই মানিক কুমার সাহা এএসআই জিয়উর সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে। তাদের হেফাজত থেকে ছিনতাইকৃত অটোরিকশা ও ২টি ছুরি উদ্ধার করে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x