• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে শিশু সুরক্ষা বিষয়ে শিশু সুরক্ষা জোটের ত্রিমাসিক সভা অনুষ্ঠিত

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৩ নভেম্বর, ২০২২

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এমসিডা (MSEDA),আয়োজনে ও এডুকো বাংলাদেশ এর সহযোগীতায় এবং চাইল্ডফান্ড কোরিয়া’র অর্থায়নে শিশু সুরক্ষা বিষয়ে ‘শিশু সুরক্ষা জোট’ উপজেলা কমিটির ত্রিমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (২৩ নভেম্বর) বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে কমিটির উপদেষ্ঠা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলী রাজীব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

আলোয় আলো প্রকল্পের এমসিডা’ (MSEDA),র প্রকল্প সমন্বয়কারী মো: রেজাউর করীমের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জোটের সদস্য মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান মো: মিছলু আহমেদ চৌধূরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দীলিপ কুমার বর্ধন, শিক্ষা কর্মকর্তা জাফর আল সাদেক, যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ও শিশু সুরক্ষা জোট এর আহব্বায়ক শাহেদা আক্তার, এমসিডার প্রধান নির্বাহী মো: তহিরুল ইসলাম মিলন, সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদ, বিটিএস এর প্রকল্প সমন্বয়কারী চাঁদনী রায় ও আলোয় আলো প্রকল্প আইডিয়ার প্রকল্প সমন্বয়কারী আমিনুর রহমান প্রমুখ।
আলো আলোয় প্রকল্পের গ্রাম শিশু সুরক্ষায় কমিটির এবং উপজেলা শিশু সুরক্ষা জোটের সমন্বয়ন ও পরবর্তী কার্যক্রমের পরিকল্পনা বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ