1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
প্রেম করে বিয়ে, একসঙ্গে স্বামী-স্ত্রীর আত্মহত্যা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:০৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

প্রেম করে বিয়ে, একসঙ্গে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২১ নভেম্বর, ২০২২

করাঙ্গীনিউজ:
হবিগঞ্জের লাখাইয়ে মোবাইল ফোনে প্রেম। আদালতে গিয়ে বিয়ে। বরের বাড়িতে মেনে না নেওয়ার আশঙ্কায় মাত্র ১৩ দিনের মাথায় একসঙ্গে আত্মহত্যা করল নবদম্পতি।

রোববার রাতে বিষপানে তারা আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ তাদের লাশ দুটি উদ্ধার করেছে।

উপজেলার লাখাই সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার মো. হাবিবুর রহমান বলেন, খবর পেয়ে রাতেই আমি তাদের বাড়িতে গেছি। পরিবারের সঙ্গে কথা বলেছি।

তিনি জানান, কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার কুলহানি গ্রামের খলিলুর রহমানের ছেলে মোস্তাফিজুর রহমান হৃদয়ের (৩০) সঙ্গে মোবাইল ফোনে পরিচয় হয় লাখাই উপজেলার সদর ইউনিয়নের টাউনশিপ এলাকার আনছার মিয়ার মেয়ে তানিয়া বেগমের (১৮)।

তাদের মধ্যে হয় প্রেম। বেশ কিছু দিন প্রেম করার পর ১৩ দিন আগে তারা হবিগঞ্জ আদালতে গিয়ে বিয়ে করেন। বিয়ের পর তানিয়া তাকে শ্বশুরালয়ে নিয়ে যাওয়ার জন্য চাপ দেন। কিন্তু হৃদয় তাতে রাজি হননি। তাদের প্রেমের বিয়ে বাড়িতে মেনে নেবে না বলে তিনি জানান।

বাড়িতে তার আরও একজন স্ত্রী এবং সন্তান রয়েছে বলেও তিনি এ সময় জানান। রোববার হৃদয়বাড়িতে যেতে চাইলে তানিয়া বেঁকে বসেন তাকে নিয়ে যাওয়ার জন্য। হৃদয় তাতে রাজি না হওয়ায় তিনি ঘরে রাখা বিষপান করেন। এ সময় ক্ষোভে হৃদয় নিজেও বিষপান করেন। কিন্তু তাদের মধ্যে কোনো ঝগড়া হয়নি।

লাখাই থানার ওসি মোহাম্মদ নুনু মিয়া জানান, রোববার রাতে তারা বিষপান করলে পরিবারের সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার করে। উভয় পরিবারের লোকজনই থানায় এসেছে। তারা চান ময়নাতদন্ত ছাড়াই লাশ নিতে। কিন্তু আমরা ময়নাতদন্তের জন্য লাশ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছি।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x