• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজি নিহত

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৫ অক্টোবর, ২০২২

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহী বাস খাদে পড়ে চাচা-ভাতিজি নিহত হয়েছেন। এ সময় অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার দুপুরে সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের উপজেলার দামোধরতপী-নোয়াগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের আলীরগর গ্রামের আঞ্জব উল্লাহর ছেলে টিটু মিয়া (৩৫) ও তার ভাই সমশ্বের মিয়ার মেয়ে রুপা (১১)।

পুলিশ সূত্রে জানা যায়, টিটু মিয়া সিলেটে নির্মাণ শ্রমিকের কাজ করতেন। এক মাস আগে তার ভাতিজি রুপা সিলেটে তার খালার বাড়িতে বেড়াতে এসেছিল। শুক্রবার ভাতিজিকে নিয়ে গ্রামের বাড়ি ফেরার পথে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে হতাহতের এ ঘটনা ঘটে।

আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম-ঠিকানা জানা যায়নি।

দুর্ঘটনার সত্যতা স্বীকার করে দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি মো. খালেদ বলেন, বাস নিয়ন্ত্রণ হারিয়ে দুজন নিহত ও অনেকেই আহত হয়েছেন। নিহতদের লাশ সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ