1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নিখোঁজের ছয় মাস পেরিয়ে গেলেও সন্ধান মেলেনি স্কুল ছাত্রীর - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৬:৫৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নিখোঁজের ছয় মাস পেরিয়ে গেলেও সন্ধান মেলেনি স্কুল ছাত্রীর

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

নিজস্ব প্রতিনিধি:
সুনামগঞ্জের শান্তিগঞ্জে নিখোঁজের ছয় মাস পেরিয়ে গেলেও মেয়েটির (এসএসসি পরীক্ষার্থী) স্কুল ছাত্রীর সন্ধান মেলেনি।

জেলার শান্তিগঞ্জ উপজেলার বীরগাঁও এমদাদুল হক উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী রিয়া আক্তার (ছদ্ম নাম) গেল ১০ এপ্রিল বিদ্যালয়ে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরেননি।
ওই দিন দুপুরে অন্য শিক্ষার্থীরা বাড়ি ফিরলেও রিয়া না ফেরায় তার ভাই আল মিরাজ স্কুলে যান। সেখানে গিয়ে তিনি জানতে পারেন স্কুল ছুটি হয়েছে। কেউ স্কুলে নেই। এরপর আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ নিয়ে সন্ধান না মেলায় শান্তিগঞ্জ থানায় জিডি করা হয়। জিডির পর প্রায় ছয়মাস পেরিয়ে গেলেও সন্ধান মেলেনি ওই স্কুলছাত্রীর।
এদিকে শান্তিগঞ্জের পূর্ব বীরগাঁও ইউনিয়নের বাবনগাঁও গ্রামের একটি নিরীহ পরিবারের ছয় সন্তানের মধ্যে পরিবারের ছোট মেয়েকে হারিয়ে মা সুমিরুন বেগম এখন শয্যাশায়ী হয়েছেন। এ মায়ের অবস্থা অনেকটা পাগল প্রায়। দিনভর যাকেই সামনে পাচ্ছেন চোখের জলে কেঁদে কেঁদে মেয়েকে খুঁজে বের করে বাড়ি ফিরিয়ে দেয়ার আকুতি জানাচ্ছেন।
শুক্রবার শান্তিগঞ্জের বীরগাঁও এমদাদুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজিজ মিয়া বললেন, মেয়েটি শান্ত প্রকৃতির ছিলো। নিয়মিত দেড় কিলোমিটার পায়ে হেঁটে স্কুলে আসতো। স্কুল ফাঁকি দেবার চেষ্টা ছিল না তার। এসএসসি পরীক্ষায় অংশ নেবার প্রস্তুতি নেবার সময় এমন অঘটন ঘটে। স্কুলড্রেস পরে বই-খাতা নিয়ে বাড়ি থেকে বেরুলেও ওইদিন স্কুলে আসা হয় নি তার। মেয়েটি
স্থানীয় ইউপি সদস্য দিদারুল হক দিদার বললেন, পরিষদের চেয়ারম্যানসহ সকলেই যার যার মতো পুলিশকে অনুরোধ করেছেন মেয়েটিকে খোঁজে বের করে পরিবারের নিকট ফিরিয়ে দিতে। কিন্তু আজো কোন সন্ধান দিতে পারছে না পুলিশ।

নিখোঁজ স্কুল ছাত্রীর ভাই আল মিরাজ বললেন, থানা পুলিশের সঙ্গে নিয়মিতই যোগাযোগ রাখছি, কথা বলছি। কিন্তু আজো আমার নিখোঁজ বোনের বোনের কোন সন্ধান দিতে পারছেন না পুলিশ।

শান্তি থানার এসআই মো. আবু বকর বললেন, গেল বুধবারও মেয়েটির ভাইয়ের সঙ্গে এই নিয়ে কথা হয়েছে। মেয়েটির কাছে কোন ফোন ছিল না, যে কারনে তথ্য প্রযুক্তির মাধ্যমে কোন ক্লো পাওয়া যায় নি। নিখোঁজের সন্ধানে পুলিশ চেষ্টা করছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x