1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শ্রীমঙ্গলে আন্তর্জাতিক অহিংস দিবস পালিত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৪৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে আন্তর্জাতিক অহিংস দিবস পালিত

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২ অক্টোবর, ২০২২

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:
সংঘাত নয়, ঐক্যের বাংলাদেশ গড়ি এই স্লোগানে সামনে রেখে  মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অহিংস দিবস পালিত হয়েছে। রবিবার (২ অক্টোবর) সকাল ১১ ঘটিকায় শ্রীমঙ্গল চৌমুহনা চত্ত¡রে পিস ফ্যাসিলিটেটর গ্রæপ (পিএফজি) শ্রীমঙ্গল এর উদ্যোগে ও দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ ও আলোকিত বাংলাদেশ পত্রিকার পাঠক ফোরাম আলোকিত বন্ধু ফোরামের সহযোগিতায় এ মানববন্ধন কর্মসুচি পালিত হয়।
পিস ফ্যাসিলিটেটর গ্রæপ (পিএফজি) শ্রীমঙ্গলের কো- অর্ডিনেটর সৈয়দ ছায়েদ আহমেদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ ওয়াকার্স পাটি মৌলভীবাজার জেলা শাখার সম্পাদকমন্ডলীর সদস্য সাংবাদিক ও কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান, জাসদ শ্রীমঙ্গল সভাপতি হাজী এলেমান কবীর, আইডিয়ার প্রকল্প কর্মকর্তা পংকজ ঘোষ দন্তিদার, টিআইবি শ্রীমঙ্গল এরিয়া কোÑঅডিনেটর পারভেজ কৈরী, পিএফসি শ্রীমঙ্গল অ্যাম্বসেডর কাজী আছমা।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এডভোকেসি নেটওয়ার্কের শ্রীমঙ্গল কমিটির সাধারন সম্পাদক দিলীপ কুমার কৈরী, পিএফসি সদস্য আনহারুল ইসলাম ও সাবেক ইউপি সদস্য মো: ফিরোজ মিয়া, সাংবাদিক ঝলক দত্ত, নূর মোহাহাম্মদ সাগর, মো: সুমন মিয়া, অরবিন্দু দেব, মানববাধিকার কর্মী শাহ মাসুদ আহমেদ, মো: ময়নুল ইসলাম আরিফ, মো: আছকির মিয়া প্রমুখ।
বিশ্ব থেকে হিংসা, বিদ্বেষ, হানাহানি, মারামারি, অসহিষ্ণুতা ও রক্তপাত বন্ধে বিশ্ববাসীকে সচেতন করতে প্রতিবছর ২রা অক্টোবর বিশ্ব অহিংস দিবস পালন করা হয়।
মানববন্ধনে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষক, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x