1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বাহুবলে ৬ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি গ্রেফতার - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১১:৩২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে ৬ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি গ্রেফতার

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২ অক্টোবর, ২০২২

বাহুবল প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলায় হত্যার চেষ্টাসহ ছয়টি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)- ৯।

শনিবার (১ অক্টোবর) দুপুরে বাহুবল উপজেলা পূর্বজয়পুর গ্রাম থেকে হত্যার চেষ্টাসহ ছয়টি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯-এর শ্রীমঙ্গল ক্যাম্পাসের একটি চৌকস আভিযানিক দল হবিগঞ্জ জেলার বাহুবল থানাধীন পূর্বজয়পুর গ্রামে অভিযান চালায়। এ সময় হত্যার চেষ্টাসহ ছয়টি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি আলকাছ মিয়াকে (৪০) গ্রেফতার করতে সক্ষম হয়।

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯ এর অধিনায়ক উইং কমান্ডার মো. মোমিনুল হক (জিডি- পি) এবং (র‍্যাব)-৯ শ্রীমঙ্গল ক্যাম্পাসের কোম্পানি কমান্ডার মোহাম্মদ দেলোয়ার হোসেন নেতৃত্বে এ অভিযান চালানো হয়েছে।

বাহুবল জি আর ১১৬/২১ মামলার হত্যার চেষ্টা ওয়ারেন্ট ভুক্ত আসামি আলকাছ মিয়া (৪০) উপজেলার পূর্বজয়পুর গ্রামের মৃত জাফর আলীর ছেলে। তার বিরুদ্ধে হত্যার চেষ্টা মামলার ওয়ারেন্ট সহ মোট ৬টি মামলা ওয়ারেন্ট রয়েছে।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব আসামী’কে হবিগঞ্জের বাহুবল মডেল থানায় হস্তান্তর করে।

এ বিষয়ে বাহুবল মডেল থানার এসআই জসিম উদ্দিন বলেন, আসামি আলকাছ মিয়াকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x