1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মোবাইল চুর ধরিয়ে দিতে পারলে ৫ হাজার টাকা পুরস্কার ঘোষনা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১১:৪৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মোবাইল চুর ধরিয়ে দিতে পারলে ৫ হাজার টাকা পুরস্কার ঘোষনা

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১ অক্টোবর, ২০২২

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:
শ্রীমঙ্গলে এক কাতার প্রবাসীর বাসার ভিতর থেকে একটি মোবাইল ফোন চুরি হয়েছে। এ ঘটনায় কাতার প্রবাসী শুভ্রত চক্রবর্তীর এর ছোট ভাই সুকান্ত চক্রবর্তী শ্রীমঙ্গল থানায় সাধারণ ডায়রী দায়ের করেছেন।
শুকান্তের দেওয়া লিখিত অভিযোগ থেকে জানা যায়, গতকাল শুক্রবার দূপুরে প্রবাসী শুভ্রত’র  সবুজ বাগ ঠাকুর পাড়ার বাসায় ডাইনিং রুম থেকে রেডমি ফোনটি হারিয়ে যায়। অনেক খোঁজাখুজি করে ফোনটি না পেয়ে বাসার সিসি ক্যামেরার ফুটেজ চেক করে দেখতে পান, এক নারী মুখে মাস্ক পড়ে বাসার ভিতরে প্রবেশ করছে। ফুটেজ দেখে বাসার সবাই ওই নারীকে মোবাই চুর বলে সন্দেহ করছেন। এ ঘটনায় প্রবাসী শুভ্রত চক্রবর্তীর’র ছোট ভাই থানায় লিখত অভিযোগ দায়ের করেন। শুভ্রত’র বন্ধু জবর আলী রানা জানান, প্রবাসী শুভ্রত এর বাসার ভিতর থেকে মোবাইল ফোনটি চুরি হওয়ায় তারা সিসি ক্যামেরায় দেখা ওই নারীকে চুর সন্দেহ করছেন। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। এছাড়াও যদি কেউ সন্দেহভাজন ওই নারীর সন্ধান দিতে পারেন তাকে  প্রবাসী শুভ্রত চক্রবর্তী ৫ হাজার টাকা পুরস্কার হিসেবে দিবেন বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x