1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
চুনারুঘাটে ইট সলিং রাস্তার উদ্বোধন - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:৩৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে ইট সলিং রাস্তার উদ্বোধন

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১ অক্টোবর, ২০২২

শেখ হারুন,চুনারুঘাট থেকে।।হবিগঞ্জের চুনারুঘাটে ইট সলিং রাস্তার উদ্বোধন করেছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর,চুনারুঘাট-হবিগঞ্জ তথা সিলেটের গৌরব ও দেশের আলোচিত ব্যক্তি সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।শনিবার(পহেলা অক্টোবর) বেলা ১১ টায় রাস্তা উদ্বোধন করেন তিনি।পূর্বের দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী উপজেলার রাণীগাঁও ইউনিয়নের চাটপাড়া গ্রামের মধ্যপাড়ার ১০০০ ফুট কর্দমাযুক্ত রাস্তার ৫০০ ফুট ইট সলিং কাজ সম্পন্ন করা হয়।

এলাকাবাসী বলেন,দীর্ঘ ২৬ বছর যাবত ওই রাস্তার ১ টি অংশ অবহেলিত ছিল।কর্দমাযুক্ত রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে পড়েছিল।উল্লেখিত রাস্তার আশপাশের প্রায় অর্ধশতাধিক পরিবারের লোকজন ছিল চরম দুর্ভোগে।রাস্তাটি ইট সলিং হওয়ায় এলাকার লোকজন স্বস্তির নিশ্বাস ফেলে ব্যারিস্টার সুমনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এসময় এলাকাবাসী কৃষি কাজের প্রয়োজনে চাটপাড়া সংলগ্ন লাঙ্গুলিয়া নদীতে একটি ব্রীজ করে দেয়ার দাবী জানালে শীঘ্রীই ব্রীজ করে দেয়ার প্রতিশ্রুতি দেন ব্যারিস্টার সুমন।তিনি বলেন নিজের কষ্টার্জিত আয়ের টাকা দিয়ে চুনারুঘাট উপজেলায় ৩৯টি ব্রীজের কাজ সম্পন্ন করেছি।এ নিয়ে আমার ৪০তম ব্রীজের কাজ শুরু হবে।আমাদের অভাবে স্বভাব নষ্ট হয়না।আমাদের স্বভাবে অভাব আসে।স্বভাব চরিত্র ভাল থাকলে রাস্তাঘাট আর খাবারের জন্য কোনদিন কারো কষ্ট পেতে হতো না।তিনি বলেন,রাস্তার অবশিষ্ট অংশের কাজ শীঘ্রীই করে দেয়া হবে।
তিনি বলেন,আমার একটাই ইচ্ছে।আমি যদি কখনও কোনদিন বড় হতে পারি বা যতটুকু বড় হয়েছি আমি যেন আমার এলাকার মানুষদের ততটুকু বড় করে পৃথিবী থেকে বিদায় নিতে পারি। নেতা যদি কোনদিন না ও হতে পারি তবে, যতদিন বেঁচে থাকব সুখ-দুঃখে সবার পাশে থাকব।

রাস্তা উদ্বোধন উপলক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।সভায় সভাপতিত্ব করেন সমাজসেবক কাজী হারুন।ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির সাধারণ সম্পাদক কাউছার আহমেদ ও শাহরাজ মিয়ার যৌথ সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটপাড়া গ্রামের মুরব্বি মাওলানা আঃ রউফ,বদর উদ্দিন আহমেদ,আঃ শহীদ,শফিকুর রহমান চৌধুরী এখলাছ,আঃ সামাদ,ফরহাদ বখত চৌধুরী, চুনারুঘাট উপজেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শেখ মোঃ হারুনুর রশিদ,পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ রহমান,অধ্যক্ষ নিজাম চৌধুরী,সম্রাট আহমেদ, মাওলানা আব্দুল আহাদ,হাফেজ ইব্রাহিম,আজিজুর রহমান,শুভ চৌধুরী ও ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির খেলোয়ারবৃন্দ-প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x