1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান-মেম্বার গ্রেফতার - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:১৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান-মেম্বার গ্রেফতার

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ:
ধর্ষণ মামলায় সুনামগঞ্জের শাল্লা উপজেলার বাহারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশ্বজিৎ চৌধুরী নান্টু ও ইউপি সদস্য (মেম্বার) দেবব্রত দাসকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, মলয় নামের এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই কিশোরীর। কিন্তু মলয় ওই কিশোরীকে বিয়ে না করে অন্যত্র বিয়ের প্রস্তুতি নিলে ওই কিশোরী বিয়ের দাবিতে ময়লের বাড়ি অবস্থান নেন। এ খবরে বাহাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিষয়টি সালিশে বসে শেষ করে দিবেন বলে ওই কিশোরীকে বাড়িতে পাঠিয়ে দেন। পরে ১৫ সেপ্টেম্বর সালিশের নামে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের একটি কক্ষে ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ চৌধুরী নান্টু ও ইউপি সদস্য দেবব্রত দাস মিলে তাকে ধর্ষণ করেন। পরদিন নির্যাতিতা ওই কিশোরী বাদী হয়ে মামলাটি করেন।

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, ধর্ষণের মামলায় বাহাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x