1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সৌদিআরবে ৭ মাস ধরে নিখোঁজ চুনারুঘাটের আছমা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৪৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সৌদিআরবে ৭ মাস ধরে নিখোঁজ চুনারুঘাটের আছমা

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২

চুনারুঘাট প্রতিনিধি: সৌদি আরবে ৭ মাস ধরে নিখোঁজ রয়েছেন চুনারুঘাটের আজমা বেগম। এতে করে দিশেহারা হয়ে পড়েছেন তার পরিবারের লোকজন।
এদিকে, আছমা বেগমের মুক্তিতে তার পরিবারের কাছে ২ লাখ টাকা মুক্তিপন দাবী করেছেন সোহেল আহমদ নামে এক দালাল। এ ঘটনায় গত ১৪ সেপ্টেম্বর আছমা বেগমের মা মৈরম চান বাদি হয়ে মানব পাচার প্রতিরোধ ও দমন ট্রাইব্যুনাল-২ এর আদালতে মামলা দায়ের করেছেন। আদালত মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।
এদিকে, স্ত্রী আছমার বেগমকে দেশে ফেরত আনার জন্য তার স্বামী মোঃ আব্দুল হানিফ চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিকের বরাবরে একটি লিখিত আবেদন করেছেন।
জানা যায়, উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের গঙ্গানগর গ্রামের ৪ সন্তানের জননী আছমা বেগমকে উচ্চ বেতনে চাকুরী পাইয়ে দেয়ার কথা বলে সৌদিআরব পাঠায় একই গ্রামের আঃ রউপ এর ছেলে সোহেল আহমেদ। এর পর আছমা বেগমকে সৌদি আরব পাঠানোর পর তার খোঁজ মিলেনি।
আছমার বড় ছেলে প্রতিবন্ধী। ছোট মেয়ের বয়স ৪ বছর। দীর্ঘদিন ধরে তাদের মাকে কাছে না পেয়ে তার ৪ সন্তান মায়ের জন্য দিনরাত কান্নাকাটি করছে।
আছমার স্বামী আঃ হানিফ ও গ্রামের মুরুব্বীরা জানান, গত ৭ মাস ধরে দালাল সোহেলের কাজে ধর্ণা দিলেও সে ২ লাখ টাকা ছাড়া আছমাকে দেশে ফেরত আনবেনা বলে জানিয়ে দেয়। এক পর্যায়ে নিজের মেয়েকে ফেরত না পেয়ে বাধ্য হয়ে আদালতে মামলা করেছেন আছমার মা মৈরম চান। মামলায় তিনি তার মেয়ে আছমাকে সুস্থ শরীরে দেশে ফেরত আনার দাবী জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x