• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে অবৈধভাবে উত্তোলিত বালু জব্দ,নিলামে বিক্রি

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২

নাজমুল ইসলাম হৃদয়: অবৈধভাবে বালু উত্তোলন করে মারাত্মক ভাবে পরিবেশ বিপর্যয়ের অপরাধে হবিগঞ্জের বাহুবল উপজেলায় প্রশাসন মোবাইল কোর্ট পরিচালনা করে ৮০০ ঘনফুট অবৈধ বালু জব্দ করেছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ বাহুবলের বানিয়াপট্রির শ্মশান ঘাটকে ব্যবহার করে অবৈধভাবে বালু উত্তোলন করে ঐতিহ্যবাহী করাঙ্গী নদীর পার ভেঙ্গে কতিপয় অসাধু ব্যবসায়ীরা বালু ব্যবসা করায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুহুল আমিনের এর নের্তৃত্ব এ মোবাইল কোর্ট পরিচালনা করে অবৈধভাবে উত্তোলিত ৮০০ ঘনফুট বালু জব্দ করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রুহুল আমিন জানান, সরকারী খাস থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে পরিবেশের মারাত্বক ক্ষতি সাধনের সংবাদ পেয়ে তাৎক্ষনিক ভাবে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮০০ ঘনফুট বালু জব্দ করা হয়, যা পরবর্তীতে উপজেলা প্রশাসনের সিদ্ধান্তক্রমে নিলামে বিক্রি করে বিক্রিত অর্থ রাস্ট্রীয় কোষাগারে জমা করা হবে জানিয়েছেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুহুল আমিন ।

জনস্বার্থে প্রশাসনের এই অভিযান নিয়মিত অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ