1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বাহুবলে যুবতীর আত্নহত্যা,পরিবারের দাবি হত্যা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:২০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে যুবতীর আত্নহত্যা,পরিবারের দাবি হত্যা

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২

এসএম টিপু সুলতান, বাহুবল (হবিগঞ্জ): হবিগঞ্জের বাহুবলে গলায় ওড়না পেছিয়ে সুমি আক্তার (১৮) নামে এক যুবতী আত্নহত্যা করেছে। তবে পরিবারের দাবি তাকে হত্যা করেছে।

তবে ঘটনাটি হত্যা না-কি আত্মহত্যা এনিয়ে এলাকায় ধুম্রজাল সৃষ্টি হয়েছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বেলা দেড়টার দিকে উপজেলার তগলী গ্রামে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার তগলী গ্রামের মঞ্জুর আলী ও তার ভাই সমুজ আলীর মাঝে বিভিন্ন বিষয়াদি নিয়ে দীর্ঘদিন যাবৎ মামলা মোকাদ্দমা চলে আসছিল। এরই জের ধরে শুক্রবার সকাল ১১টার দিকে বাড়ির পাশে মঞ্জুর আলী ও সমুজ আলীর মাঝে মারামারির ঘটনা ঘটে। এতে সমুজ মিয়া নামে এক ব্যক্তি আহত হয়।

এদিকে বেলা দেড়টার দিকে একই গ্রামের সুমি আক্তার (১৮) কে তার নিজ বসত ঘরের রোয়ার সাথে ওড়না পেছিয়ে থাকতে দেখে সুমির স্বজনেরা বাহুবল হাসপাতালে নিয়ে আসলে সংশ্লিষ্ট ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।

নিহতের পিতা মর্তৃজ আলী ও তার চাচা মঞ্জুর আলী বলেন,ঝগড়ার কারনে আমরা ঘরে না থাকায় পুর্ববিরোধের জের ধরে পরিকল্পিতভাবে সুমি আক্তারকে তার নিজ ঘরের রোয়ার সাথে ওড়না পেছিয়ে সমুজ আলী ও তার লোকজন মিলে হত্যা করা করেছে। তবে এটি হত্যা না-কি আত্মহত্যা এ এলাকায় আলোচনা-সমালোচনা চলছে।

অপরদিকে, বাহুবল মডেল থানার এস আই জালাল উদ্দিন জানান, এ ঘটনাটি আত্মহত্যা বলে প্রাথমিক ধারণা করা হয়েছে বলে ।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x