1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
পিতা মাতার নিষ্ঠুরতা থেকে উদ্ধার করেও বাঁচানো গেলনা ফাহমিদাকে - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৪৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

পিতা মাতার নিষ্ঠুরতা থেকে উদ্ধার করেও বাঁচানো গেলনা ফাহমিদাকে

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:  হবিগঞ্জের মাধবপুরে পুলিশের হস্তক্ষেপে জন্মদাতা পিতা ও সৎ মায়ের নিষ্ঠুরতা থেকে মুক্ত করে চিকিৎসার জন্য পাঠিয়েও শেষ রক্ষা হলোনা ফাহমিদা (১৮) নামে এক কিশোরীর।

আজ বৃহস্পতিবার সকাল ৯ টায় সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে গতকাল বুধবার বিকেলে মাধবপুর থানার ওসি মোহাম্মদ আব্দুর রাজ্জাক শাহজিবাজার বিদ্যুৎ কেন্দ্রের কোয়ার্টার গোমতি বিল্ডিংয়ে স্টাফ আলী আকবরের বাসার একটি কক্ষ থেকে ৫ মাস যাবত অবরুদ্ধ থাকা ওই কিশোরীকে উদ্ধার করে। সামান্য জ্বর হওয়ার অজুহাতে ১৮ বছরের ওই মেয়েকে বিনা চিকিৎসায় একটি কক্ষের ভিতরে অনাহারে অর্ধাহারে আটকে রাখার অভিযোগ জন্মদাতা পিতা আলী আকবর ও সৎ মা’র বিরুদ্ধে। সেবা যত্ন না থাকায় ফাহমিদার অবস্থা খুবই সংকটাপন্ন বলে ডাক্তার সাবরীনা সুলতানা জানিয়েছেন। মেয়েকে পরপুরুষ দেখে ফেলবে এই জন্য চিকিৎসকের কাছে না নিয়ে ঘরে রেখে চিকিৎসা করানোর কথা জানিয়েছেন ফাহমিদার বাবা আলী আকবর।

নাম প্রকাশে অনিচ্ছুক প্রতিবেশী বলেন,  ফাহমিদার বাবা আলী আকবর একাধিক বিয়ে করেছে এবং সৎ মা ছিল পুরোপুরি উদাসীন। কোন খবরই নিত না ফাহমিদার। মাধবপুর থানার ওসি এই অমানবিকতার খবর পেয়ে চিকিৎসক ডাঃ সাবরিনা সুলতানাসহ ওই বাসায় উপস্থিত হয়ে অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করে এম্বুল্যান্স এনে উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এসময় বিদুৎ কেন্দ্রে স্থানীয় মেডিকেল অফিসার ডাঃ মোঃ হুমায়ুন কবীর ,ডাঃ সাবরিনা ও প্রশাসনের সহযোগিতায় সেখান থেকে উদ্ধার করে ফাহমিদা আক্তার কে সিলেট এম এ জি উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৯টায় তার মৃত্যু হয়। মাধবপুর থানার ওসি মো: আব্দুর রাজ্জাক বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x