1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
প্রশাসনের হস্তক্ষেপে শ্রীমঙ্গলে ব্যবসায়ীদের ডাকা ধর্মঘট প্রত্যাহার - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:০৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

প্রশাসনের হস্তক্ষেপে শ্রীমঙ্গলে ব্যবসায়ীদের ডাকা ধর্মঘট প্রত্যাহার

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২২ আগস্ট, ২০২২
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ব্যবসায়ীদের ডকা ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। ট্রাক শ্রমিক কতৃক সিএনজি ও টমটমে মালামাল পরিবনে বাধাঁ দেওয়ার প্রতিবাদে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতি ডাক দেয়। প্রশাসনের উদ্যোগে ব্যবসায়ীদের ডাকা ধর্মঘট ৪ ঘন্টা পর প্রত্যাহার করা হয়েছে।
সোমবার (২২ আগস্ট) দুপুরে শ্রীমঙ্গল শহরের ব্যবসা প্রতিষ্টান থেকে ক্রেতারা মাল ক্রয় করে সিএনজি ও টমটমে পরিবহন করে নিয়ে যাবার সময় ট্রাক চালকরা বাধাঁ দেয়। এর প্রতিবাদে শহরের ব্যবসায়ীরা প্রতিষ্টান বন্ধ রেখে ধর্মঘট পালন করে। এ ঘটনায় শ্রীমঙ্গল পরিবহন শ্রমিক ইউনিয়নের নেৃবৃন্দ ও ব্যবসায়ী নেতৃবৃকে নিয়ে বৈঠকে বসে প্রশাসন। বিষয়টি প্রশাসনের ও স্থানীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপে সমাধান হয়। বৈঠকে শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান বানুলাল রায়, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন, শ্রীমঙ্গল –কমলগঞ্জ সার্কেল অফিসার শহীদুল হক মুন্সী, শ্রীমঙ্গল উপজেলা আওয়অমী লীগের সহ-সভাপতি ইউছুব আলী, মো: আছকির মিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জগৎজ্যোতি ধর শুভ্র, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী কামাল হোসেন, ট্রাক ট্রেঙ্ক লরী সভাপতি মো: নুর হোসেন নুরু, সম্পাদক শাহজাহান মিয়া, কার মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সহ ব্যবসায়ী সমিতির অন্যান্য নেতৃবৃন্দদের উপস্থিতিতে সংঘটিত সমস্যার সমাধান করা হয়। বৈঠকে সিএসজি ও টমটমকে ৫ বস্তা মালামাল বহন করতে পারবে। ৫ বস্তার উপরে মালামাল মিনিট্রাক বহন করবে বলে সমজোতা হয়। পরে ব্যবসায়ীরা তাদের ধর্মঘট প্রত্যাহার করে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x