1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জ শহরে ট্রান্সফরমারে ভয়াবহ দুর্ঘনার আশঙ্কা  - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:১৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জ শহরে ট্রান্সফরমারে ভয়াবহ দুর্ঘনার আশঙ্কা 

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

করাঙ্গীনিউজ: হবিগঞ্জ শহরের বগলা বাজার ট্রান্সফরমারে ভয়াবহ দুর্ঘনার আশঙ্কায় এলাকাবাসী আতঙ্কিত। প্রায় ৩ মাস যাবত ট্রান্সফরমাটিতে আর্তিং এর কারণে বৈদ্যুতিক খুটিতে আগুনের সৃষ্টি হয়। ফলে অসাবধানতাবশত খুটির পাশ দিয়ে গেলেই বৈদ্যুতিক শর্ট লেগে আহত হচ্ছে লোকজন। বগলা বাজার প্রধান সড়কের পার্শ্বে অবস্থিত এ ট্রান্সফরমারটিতে দুর্ঘটনার কারণে যে কোন সময় প্রাণহানীর আশঙ্কা রয়েছে।
এ ব্যাপারে হবিগঞ্জ পিডিবির নির্বাহী প্রকৌশলীসহ বিদ্যুতের অভিযোগ কেন্দ্রে বার বার অভিযোগ দেয়ার স্বত্বেও কোন ব্যবস্থা নেয়া হচ্ছে না। গতকাল রাতে আর্তিং এর কারণে খুটিতে আগুনের সৃষ্টি হয়। এ সময় এলাকাবাসী আতঙ্কিত হয়ে দ্বিকবিদিক ছুটাছুটি শুরু করে। তাৎক্ষনিক নির্বাহীর প্রকৌশলীর নাম্বারে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি।
হবিগঞ্জ পিডিবির অভিযোগ কেন্দ্রে ফোনে যোগাযোগ করা হলে বরাবরের মতো অভিযোগ কেন্দ্রে থেকে জানানো হয় বিষয়টি সম্পর্কে তার অবগত। কিন্তু সংকট নিরসনের কোন উদ্যোগ নেয়া হয়নি। দ্রুত এটি মেরামত করা না হলে ট্রান্সফরমার বিস্ফোরণসহ বড় ধরণের দুর্ঘনার আশঙ্কায় এলাকাবাসী।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x