1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১৭ আগস্ট, ২০২২

করাঙ্গীনিউজ: হবিগঞ্জ সদর উপজেলায় আপন বড় ভাই শাহাজাহান মিয়ার দেশীয় ধারালো অস্ত্রের আঘাতে ছোট ভাই শুকুর মিয়া (৫০) খুন হয়েছেন।

বুধবার ( ১৭ আগষ্ট) সকালে সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের সৈয়দপুর গ্রামের এ ঘটনাটি ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, শুকুর মিয়ার সঙ্গে তারই আপন ভাই শাহাজাহান মিয়ার অনেক দিন ধরে জমিসংক্রান্ত বিরোধ ছিলো। এরই জেরে আজ সকালে শুকুর মিয়া কৃষি কাজে বাড়ির পাশ্ববর্তী হাওরে যাওয়ার পথে শাহাজাহান মিয়াসহ আরো কয়েকজন তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পরে। পরিবারের অন্যান্যরা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানা এসআই মুমিনুল ইসলাম লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে পাঠান।

হবিগঞ্জ সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মতুর্জা বলেন, জায়গা সংক্রান্তের জেরে সৈয়দপুর গ্রামের শুকুর মিয়া নামে এক ব্যক্তিকে পিঠিয়ে হত্যা করা হয়েছে । এ ঘটনায় এক জনকে আটক করা হয়েছে। অনন্যদের ধরতে পুলিশের অভিযান চলছে।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের ডাক্তার সারোয়ার হোসেন খান নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x