1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
খালেদার জন্মদিন পালনে নবীগঞ্জ পৌর যুবদলের দোয়া মাহফিল - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১১:১৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

খালেদার জন্মদিন পালনে নবীগঞ্জ পৌর যুবদলের দোয়া মাহফিল

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
নবীগঞ্জ প্রতিনিধি:
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিন পালনে এবং তার সুস্থতা কামনায় মঙ্গলবার সারা দেশে ন্যায় নবীগঞ্জ  পৌর যুবদলের উদ্দ্যেগে  দোয়া মাহফিলের আয়োজন করা হয়।  মঙ্গলবার বাদ আসর নবীগঞ্জ দারুল উলুম মাদ্রাসা মজসিদে এ দোয়া মাহফিল অনুষ্টিত হয়। নবীগঞ্জ-বাহুবলের গন মানুষের নেতা আলহাজ্ব শেখ সুজাত মিয়ার সার্বিক পরমার্শে ও জেলা যুবদলের সাধারন সম্পাদক জালাল আহমেদ এর দিক নিদের্শনায়
দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৭ তম জন্মদিন উপলক্ষে তার রোগমুক্তি ও সুস্থতা এবং দেশব্যাপী চলমান গণতান্ত্রিক আন্দোলনে যারা নিহত হয়েছেন, তাদের আত্মার মাগফেরাত ও যারা আহত হয়েছেন, তাদের সুস্থতা কামনায়  দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিল পূর্বে বক্তব্য পৌর যুবদলের আহবায়ক মোঃ আলমগীর মিয়া  বলেন, “দেশনেত্রী বেগম খালেদা জিয়া এদেশের গণতান্ত্রকামী মানুষের আশা-ভরসার এক মূর্ত প্রতীক। তিনি জুলুম অত্যচার নিপীড়ন সহ্য করে  তিনি জীবনে সংগ্রাম করেছেন, রাজনীতি করেছেন। এমন একটি নৈতিকতার মানদণ্ড তিনি তৈরি করেছেন জনগনের কাছে, যে ওয়াদা দেন সেই ওয়াদা থেকে কোনোদিন সরে আসেননি। তিনি সব সময় জনগনের কাছে তাদের অধিকার আদায়ে অঙ্গীকারাবদ্ধ ছিলেন।
পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহাবায়ক ডাঃ আব্দুল আলীম ইয়াছিনী বলেন  খালেদা জিয়াকে বন্দি করে রেখে অবৈধ সরকার অবৈধ কার্য্ক্রম করছে। আজকে যদি সত্যিকারের গণতান্ত্রিক সরকার থাকত, তাহলে বেগম খালেদা জিয়া জাতীয় রাজনীতিতে তার যে কথা, তার যে কণ্ঠ আমরা সবাই শুনতে পারতাম। এটা শেখ হাসিনা ভয় পায় বলেই তাকে বন্দি করে রেখেছে। আজ তার নিঃশর্ত মুক্তি দাবি করছি
অন্যদের মধ্যে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন পৌর যুবদলের সাবেক সভাপতি ও উপজেলা শ্রমিক দলের সাধারন সম্পাদক মনর উদ্দিন, উপজেলা বিএনপি নেতা জাহান আহমদ জানার, শাহীন আহমদ বসু, নবীগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রায়নুল বারী, পৌর যুবদলের সিনিয়র সদস্য ফুল মিয়া,হাসান চৌধুরী, ইসলাম উদ্দিন, জাহাঙ্গীর আলম,তৌহিদুল ইসলাম, নৌশাদ আহমদ, আকবর আলী, সেচ্ছাসেবক দল নেতা কুহিনুর  ইসলাম, ছাত্রদল নেতা সাগর মিয়া, তুহিন আলম রেজুয়ান, উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x