1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
পুলিশ কর্মকর্তা এ বি এম মুজাহিদুল ইসলামকে বিদায় সংবর্ধনা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:৪৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

পুলিশ কর্মকর্তা এ বি এম মুজাহিদুল ইসলামকে বিদায় সংবর্ধনা

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজার জেলা পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার এ,বি,এম, মুজাহিদুল ইসলাম পিপিএমকে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা দিয়েছে জেলা পুলিশ
সোমবার (১৫ আগস্ট) জেলা পুলিশের আয়োজনে জেলা পুলিশ লাইন্সে আয়োজিত বিদায়ী সংবর্ধনা অনুষ্টানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: জিয়াউর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।
এসময় বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার এ,বি,এম, মুজাহিদুল ইসলাম পিপিএম ও তার ও পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনার পাশাপাশি তার কর্মজীবনের উত্তোরোত্তর সাফল্য কামনা করেন। অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন এন্ড ফাইন্যান্স) হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) মো: শহিদুল হক মুন্সী সহ মৌলভীবাজার জেলার বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও পুলিশ সদসবৃন্দ। পরে জেলা পুলিশের পক্ষ থেকে বিদায়ী পুলিশ অফিসার এ,বি,এম মুজাহিদুল ইসলাম পিপিএমকে ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার তোলে দেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x