1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নবীগঞ্জে বজ্রপাতে যুবক নিহত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে বজ্রপাতে যুবক নিহত

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২

মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে:
নবীগঞ্জ উপজেলার গুংগুরজুড়ি হাওড়ে শালুক তুলতে গিয়ে বজ্রপাতে আব্দুল হামিদ (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় তার সাথের অপর সঙ্গী  জিতু মিয়া নামের অপর এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে গুংগুরজুড়ি হাওড়ের ফুকলার পাড়া নামক স্থানে। নিহত আব্দুল হামিদ নবীগঞ্জ সদর ইউনিয়নের বড় আলীপুর গ্রামের শুকুর মিয়ার পুত্র। গুরুতর আহত জিতু মিয়া একই গ্রামের নয়াব উল্লার পুত্র।
স্থানীয়, পুলিশ ও আহত সূত্রে জানাযায়, গত সোমবার দুপুরে বৃষ্টির সময় গুংগুরজুড়ি হাওড়ে নৌকা যোগে শালুক তুলতে গিয়ে ছিলেন হামিদ ও জিতু। মুহূর্তেই বজ্রপাতের বিকট শব্দ হয়। এতেই ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন আব্দুল হামিদ ও গুরুতর আহত হন তার সঙ্গী  জিতু মিয়া। এ সময় স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক হামিদ মিয়াকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত জিতু মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার সাব ইন্সেপেক্টর রাজিব আহমেদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ জানান,  আইনিন কোন জটিলতা না থাকায় ময়না তদন্ত ছাড়াই মরা দেহ দাফন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x