1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বাহুবলে ছুরিকাঘাতে যুবক খুনের ঘটনায় প্রধান আসামী বিমানবন্ধরে গ্রেফতার - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১১:০২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে ছুরিকাঘাতে যুবক খুনের ঘটনায় প্রধান আসামী বিমানবন্ধরে গ্রেফতার

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৫ আগস্ট, ২০২২

জুবায়ের আহমেদ,বাহুবল: বাহুবলে আলোচিত আলম মিয়া (২১)কে ছুরিকাঘাতে খুন বিদেশে পালিয়ে যাওয়ার সময় প্রধান আসামী উজ্জ্বল মিয়াকে গ্রেফতার করেছে বিমানবন্দর থানা পুলিশ।

আজ ১৫ই আগস্ট সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থানা পুলিশ তাকে গ্রেফতার করে।
জানা যায়, রবিবার ১৪ই আগস্ট সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বাহুবল উপজেলার তিতারকোনা পয়েন্টে মালেশিয়া প্রবাসী তাহির মিয়ার ছেলে আলম মিয়া(২১)কে ছুরিকাঘাতে খুন করে দ্বিমুড়া গ্রামের কুতুবউদ্দিনের ছেলে মোঃ উজ্জ্বল মিয়া(২২) তার ভাই আলকাছ মিয়া(২৫) হাফিজপুর গ্রামের ছালেক মিয়ার ছেলে মোঃ নাহিদ মিয়া(২৩) ও তাদের লোকজন। খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন ও হত্যাকান্ডে ব্যবহৃত ছুরা জব্দ করে। এ ঘটনার পরপর উজ্জ্বল মিয়া বিদেশে পালিয়ে যাওয়ার চেষ্টা করে,সোমবার দুপুরে বিদেশে পালিয়ে যাওয়ার সময় বিমানবন্দর থানা পুলিশের হাতে সে গ্রেফতার হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বাহুবল উপজেলার ৫নং লামাতাসী ইউনিয়নের দ্বিমুড়া গ্রামের সাবেক মেম্বার কুতুব উদ্দিনের ভাতিজা আলফু মিয়ার কাছে ৭ লক্ষাধিক টাকা পায় নিহত আলম মিয়ার পিতা তাহির মিয়া।এ নিয়ে দীর্ঘদিন যাবত কুতুবউদ্দিন ও তার লোকজনের সাথে বিরোধ চলে আসছিলো নিহত আলমের পিতা তাহির মিয়ার। এ বিরোধের জের ধরে গত ঈদুল আজহার আগে কুতুবউদ্দিনের উপর হামলা ও তাকে কুপিয়ে আহত করে তাহির মিয়ার লোকজন। এর পর থেকে তাহির মিয়ার বাড়িঘর দখলে নিয়ে যায় কুতুবউদ্দিন ও তার লোকজন।

এ ঘটনায় কুতুবউদ্দিন বাদী হয়ে কাজল মিয়া,তাহির মিয়া সহ কয়েকজনকে আসামী করে বাহুবল মডেল থানায় মামলা দায়ের করেন। এ মামলায় কাজল মিয়া, জুয়েল মিয়া ও জাহাঙ্গীর মিয়া কারাগারে আটক রয়েছেন। এর মধ্যে নিহত আলম মিয়া ও আকাশ মিয়া জামিনে মুক্তি পায়।

রবিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সিএনজি যুগে তিতারকোনা নামক স্থানে আলম মিয়াকে একা পেয়ে দ্বিমুড়া গ্রামের কুতুবউদ্দিনের ছেলে আলকাছ মিয়া(২৫) ও উজ্জ্বল মিয়া(২২) হাফিজপুর গ্রামের ছালেক মিয়ার ছেলে নাহিদ মিয়া(২৩) ও তাদের লোকজন ছুরিকাঘাত করলে আলম মিয়া মাটিতে লুটিয়ে পড়ে। এসময় আশপাশের লোকজন এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে আলম মিয়াকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর আলম মিয়া হত্যাকারীরা আত্মগোপনে চলে যায়। গতকাল বিদেশে পালিয়ে যাওয়ার সময় বিমানবন্দর থানা পুলিশের হাতে গ্রেফতার হয় উজ্জ্বল মিয়া।
বিষয়টি নিশ্চিত করেছেন বাহুবল-নবীগঞ্জ সার্কেল সিনিয়র এএসপি মোঃ আবুল খয়ের ও বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রকিবুল ইসলাম খান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x