• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবল মডেল থানা পুলিশের পুষ্পস্তবক অর্পণ

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৫ আগস্ট, ২০২২

নাজমুল ইসলাম হৃদয়ঃ হবিগঞ্জের বাহুবল উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছে বাহুবল মডেল থানা পুলিশ ।

সোমবার ১৫ই আগস্ট সকালে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।

এ উপলক্ষে বাহুবল মডেল থানা পুলিশের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও বিনম্র শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন বাহুবল-নবীগঞ্জ সার্কেল সিনিয়র এএসপি মোঃ আবুল খয়ের, অফিসার ইনচার্জ মোঃ রকিবুল ইসলাম খান,ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস, এস আই সমীরণ চন্দ্র দাস, এস আই আল আমিন, এস আই জুয়েল রানা, এস আই জসিম উদ্দিন, এস আই একলাছুর রহমান সহ থানার বিভিন্ন অফিসার ও সদস্যবৃন্দ।

থানা পুলিশ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা প্রশাসনের বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ