1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী আটক - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৩৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী আটক

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৩ আগস্ট, ২০২২

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার লংলা আধুনিক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মোছা: নাজমা বানুর উপর হামলাকারী আসামী রাশেদ আহমদ চৌধুরীকে আটক করেছে কুলাউড়া থানা পুলিশ।
বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ১১টায় এসআই হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক নাজমা বানুর উপর হামলাকারী রাশেদ আহমদ চৌধুরীকে তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
কুলাউড়া থানা সুত্রে জানা যায়, গতকাল শুক্রবার রাত ৯টার দিকে পৃথিমপাশা ইউনিয়নের মুদিপুর গ্রামের আব্দুল কাদির চৌধুরীর ছেলে রাসেদ আহমদ চৌধুরী (৪০) লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মোছা: নাজমা বানুর বাসায় গিয়ে তার স্বামীর সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে উত্তেজিত হয়ে রাসেদ আহমদ চৌধুরী তার সঙ্গে থাকা ধারালো চাকু দিয়ে শিক্ষিকা নাজমা বানুর উপর হামলা চালায়। হামলায় চাকুর আঘাতে শিক্ষিকা নাজমা বানু কপালে আঘাত পেয়ে গুরুতর আহত হন। এ ঘটনায়  সহকারী অধ্যাপক মোছা: নাজমা বানু কুলাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ হামলার আসামি রাসেদ আহমদ চৌধুরীকে আটক।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আব্দুছ ছালেক জানান, কলেজ শিক্ষিকার উপর হামলাকারী রাসেদ আহমদ চৌধুরীকে আটকের পর আইনি পক্রিয়া শেষে আদালতের মাধ্যমে হাজতে পেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x