• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে জেলা তথ্য অফিসে উদ্যোগে মহিলা সমাবেশে অনুষ্ঠিত 

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

মীর দুলাল, হবিগঞ্জ: হবিগঞ্জ জেলা তথ্য অফিস, হবিগঞ্জের উদ্যোগে বানিয়াচং উপজেলার খাগাউড়া ইউনিয়নের রাজপাড়া খুড়ানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে৷

বৃহস্পতিবার (১০ আগষ্ট) দুপুরে বানিয়াচং উপজেলার
খাগাউড়া ইউনিয়নের রাজপাড়া খুড়ানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে৷

 

বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস, ভিশন ২০৪১ এর লক্ষ্য ও অর্জনসমূহ এবং মানব পাচার, মাদক, সন্ত্রাস, গুজব, অপপ্রচার, অপরাজনীতি ও সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ ও নাশকতা ইত্যাদি বিষয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে উক্ত মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়৷

এতে আলোচ্য বিষয়ের বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জনাব দেবানন্দ সিনহা, সহকারী পরিচালক, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, হবিগঞ্জ, মোঃ তৌফিকুল ইসলাম, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, হবিগঞ্জ মোঃ আলমগীর খান, জেলা প্রতিনিধি, বাংলাদেশ টেলিভিশন এবং যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদ।

অত্র বিদ্যালয়ের সভাপতি গোপাল চন্দ্র দাশের সভাপতিত্বে উক্ত মহিলা সমাবেশে আয়োজক হিসাবে বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার জনাব পবন চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ