1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বড়লেখায় বানভাসী মানুষের মাঝে ইনকের গৃহ নির্মাণ সামগ্রী বিতরণ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বড়লেখায় বানভাসী মানুষের মাঝে ইনকের গৃহ নির্মাণ সামগ্রী বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১০ আগস্ট, ২০২২

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের বড়লেখায় বন্য দুর্গত মানুষের মাঝে  শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনক্ এর পক্ষ থেকে গৃহ সামগ্রী (টিন) বিতরণ করা হয়েছে।

বুধবার (১০ আগস্ট) উপজেলার তালিমপুর ইউনিয়নের কানোগ বাজার এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এ গৃহ সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭নং তালিমপুর ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এখলাছুর রহমান। কুলাউড়া উপজেলা প্রেসক্লাবের সদস্য সচিব এম এম আতিকুর রহমানের সভাপতিত্বে ও ও স্থানীয় ইউপি সদস্য সাবেক ছাত্রনেতা এনামুল হক মেম্বারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকার প্রচার সম্পাদক তোফায়েল আহমেদ, কার্যকরী সদস্য রেদওয়ান আহমদ চৌধুরী, শ্রীমঙ্গল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমেদ ও চাকুরীজীবী সুমন আহমেদ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ছাত্রনেতা মো: আব্দুল্লাহ আল নোমানসহ স্থানীয় নেতৃবৃন্দ। অনুষ্ঠানে ৩৮ টি পরিবারের মধ্যে  ৯ ফুট দৈর্ঘের এক বান্ডিল টিন ও অন্যান্য বন্যা দুর্গত মানুষকে নগদ অর্থ বিতরণ করা হয়

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x