1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বানিয়াচংয়ে ৬ প্রতিষ্ঠানকে অর্থদন্ড - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে ৬ প্রতিষ্ঠানকে অর্থদন্ড

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৭ আগস্ট, ২০২২

মীর দুলাল, হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচংয়ে ভ্রম্যমান আদালতের অভিযানে পচাঁবাসী মিষ্টি বিক্রিসহ রাস্তায় মালামল ও ট্রেড লাইসেন্স না থাকায় ব্যবসা ৬ প্রতিষ্ঠান কে কে অর্থদন্ড প্রদান করা হয়েছে।

রবিবার (৭ আগস্ট২২)ইং দুপুরে সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উর্মির নেতৃত্বে উপজেলা সদরের স্থানীয় আদর্শবাজারে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এসব অর্থদন্ড প্রদান করা হয়!

 

বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান কে ট্রেড লাইসেন্স না থাকায় ফারজানা গার্মেন্টকে ৫শ, পচাঁবাসী মিষ্টি বিক্রির অপরাধে আব্দু শহিদ মিয়ার ১ হাজার, মিষ্টির কার্টুনে ওজন বেশী হওয়ায় মোজাম্মিল মিয়াকে ৫শ, রাস্তায় মালামাল রেখে ব্যবসা পরিচালনা করায় মনসুর মিয়াকে ৫শ, শামিম মিয়াকে ৫শ ও হারিছ খাকে ৫শ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

অপ্রাপ্ত বয়স্ক টমটম ও মিশুক চালকদের গাড়ী আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উর্মি বলেন, আইনে দন্ডনীয় সকল অন্যায় কাজ থেকে বিরত থাকুন।

অন্যতায় অর্থদন্ডের পাশাপাশি অন্যায়কারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

জনস্বার্থে এসব অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

একদল পুলিশ সদস্য ভ্রাম্যমাণ আদালতকে সার্বিক সহযোগিতা করেন

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x