1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মাধবপুরে বাকিতে মাছ না দেওয়ায় ৩ ভাইকে পিটিয়ে আহত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:০১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরে বাকিতে মাছ না দেওয়ায় ৩ ভাইকে পিটিয়ে আহত

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৫ আগস্ট, ২০২২

রাজীব দেব রায় রাজু, মাধবপুর(হবিগঞ্জ):
হবিগঞ্জের মাধবপুরে বাকিতে মাছ না দেওয়ায় সংখ্যালঘু ৩ ভাইকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল (বৃহস্পতিবার) বিকেলে উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের শিমুলঘর সড়ক বাজারে এ ঘটনা ।
গুরুতর আহত অবস্থায় শিমুলঘর গ্রামের নেপাল ভৌমিকের ছেলে অমুল্য ভৌমিক(৫৫) তার ভাই পরিমল ভৌমিক (৪০০ ও নিল মোহন ভৌমিক (৩৫) কে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হাসপাতালে আহত অবস্থায় অমূল্য সরকার জানান, তার ভাই নিল মোহন ভৌমিক মাছ বিক্রি করার জন্য নিয়ে যাবার পথে শিমুলঘর গ্রামের শেখ খায়রুল বাকিতে মাছ কিনতে চাইলে নিল মোহন বাকিতে মাছ না দিলে শেখ খায়রুল ও তার লোকজন নিল মোহন কে মারপিট করে। এ সময় অমূল্য ও পরিমল এগিয়ে গেলে তাদের উপর হামলা করে আহত করা হয়।
ছাতিয়াইন ইউনিয়নের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন চৌধুরী কাসেদ জানান, ঘটনাটি শুনেছি। যাদের উপর হামলা করা হয়েছে তারা হিন্দু মানুষ, নিরিহ মানুষ। এই ঘটনার তীব্র নিন্দা জানাই।
মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x