• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ফ্রান্সে সংবর্ধিত শ্রীমঙ্গলের প্রকাশ রায়

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

মৌলভীবাজার প্রতিনিধি:
বাংলাদেশের প্রথম বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা‘র রজতজয়ন্তী উপলক্ষে ফ্রান্সে এক মনোমুগ্ধকর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এটিএন বাংলা‘র ফ্রান্স প্রতিনিধি দেবেশ বরুয়া এই মনোমুগ্ধকর অনুষ্ঠানের আয়োজন করেন গত ৩১শে জুলাই সন্ধ্যায়। অনুষ্ঠানমালায় ছিল আনন্দ সম্মিলন, গুণীজন সংবর্ধণা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
জাঁকজমকপূর্ণ আয়োজনে গুণীজনদের সংবর্ধনায় মঞ্চ আলোকিত করেন প্যারিসের স্বনামধন্য শিল্পী, কলাকুশলী ও বিশিষ্ট ব্যাক্তিবর্গ।
সংবর্ধিত ও পদকপ্রাপ্ত হলেন, চিকিৎসায় ডাঃ উত্তম বড়ুয়া, সংগীতে বিশিষ্ট সংগীতজ্ঞ আরিফ রানা , সমাজসেবায় সুব্রত শুভ , সাংবাদিকতায় ইমরান মাহমুদ ও তথ্যচিত্র নির্মাতা শ্রীমঙ্গলের কৃতি সন্তান প্রকাশ রায়।
সংবর্ধিত প্রকাশ রায় তার প্রতিক্রিয়ায় বলেন, আমার কাজকে এমন আন্তরিকতায় মূল্যায়ন করে সম্মানিত ও মহিমান্বিত করার জন্য দেবেশ বরুয়া ও এটিএন বাংলাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। পাশাপাশি তার এগিয়ে চলার পথে সর্বাত্বক সহযোগিতার জন্য শ্রীমঙ্গলবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান এবং সবার দোয়া ও আশির্বাদ কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ