1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বাহুবলে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ৩ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:৪৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ৩

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৩ আগস্ট, ২০২২

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: বাহুবল থানাধীন শংকরপুর গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে) দুলাল মিয়া নামক এক ব্যক্তি খুন হয়।

পুলিশ সুপার এস এম মুরাদ আলির নির্দেশে তাদের গ্রেফতার করা হয়।

এরই জের ধরে, বাহুবল থানা পুলিশের একটি চৌকস টিম তথ্য প্রযুক্তির সহায়তায় মূল আসামি কবির সহ তার সহযোগী অপর দুই আসামিকে ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেফতার করে।

উল্লেখ্য, বাহুবল মডেল থানাধীন ০৩ নং সাতকাপন ইউপির অন্তর্গত শংকরপুর সাকিনে রাস্তার উপর ঝড়ে বাঁশ হেলে পড়ে রাস্তা চালাচলে প্রতিবন্ধকতার সৃষ্টি হয় । একই সাকিনের সিএনজি চালক জনৈক জুলহাস মিয়া উক্ত বাঁশ নিজ দায়িত্বে কাটাকে কেন্দ্র করে শংকরপুর গ্রামে দুই গ্রুপের মধ্যে ঝগড়া বিরোধ সৃষ্টি হয় । তারই জের ধরে ইং ১৪/০৭/২০২২ তারিখ সন্ধ্যায় আসামীগণ দেশীয় অস্ত্র শস্ত্র সহ অতর্কিত আক্রমন করে ভিকটিম দুলাল এবং তার অন্যান্য লোকজনদের আহত করে। গুরুতর আহত অবস্থায় জখমীদের চিকিৎসার জন্য বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার পথে দুলাল মিয়া পথেই মৃত্যুবরণ করে । অন্যান্য জখমীদের উন্নত চিকিৎসার্থে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। উক্ত মারামারির সংবাদ পাওয়ার পর তাৎক্ষনিক সহকারী পুলিশ সুপার, বাহুবল সার্কেল ও অফিসার ইনচার্জ সহ থানার অন্যান্য অফিসার ফোর্স দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি স্বাভাবিক করে । ঘটনার রাতেই অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত ০৫ জন আসামী গ্রেফতার করা হয়। কিন্তু মূল আসামী কবির পালিয়ে ঢাকায় এবং কুমিল্লা জেলায় আত্নগোপন করে থাকে। পরবর্তীতে অত্র জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের দিক নির্দেশনায় এস আই/ আল আমিন সহ বাহুবল মডেল থানার একটি চৌকস টিম বিভিন্ন সময়ে ঢাকা সহ আশপাশের এলাকায় অভিযান পরিচালনা অব্যাহত রাখে। অবশেষে, তথ্য প্রযুক্তির সহায়তায় মূল আসামি কবির সহ তার সহযোগী অপর দুই আসামিকে ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরিও উদ্ধার করা হয়েছে।

সকলের সার্বিক প্রচেষ্টার ফলে একটি সফল অভিযান পরিচালনা করা সম্ভব হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x