1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বানিয়াচংয়ে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৬:১১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৩১ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার: হবিগঞ্জের বানিয়াচংয়ে কর্মরত সাংবাদিকদের সাথে বানিয়াচং থানার নবাগত অফিসার ইনচার্জ ওসি অজয় চন্দ্র দেব’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৩০ জুলাই শনিবার রাত ৮ ঘটিকায় বানিয়াচং থানায় আয়োজিত মতবিনিময়ের শুরুতেই তিনি বানিয়াচংয়ের সার্বিক আইনশৃঙ্খলা উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বক্তব্য রাখেন।

তিনি বলেন পুলিশের পাশাপাশি সাংবাদিকরাও অপরাধ নির্মূলে ভূমিকা পালন করেন। সাংবাদিক এবং পুলিশের কাজ আলাদা হলেও উদ্দেশ্য এক। জাতির বিবেক খ্যাত সাংবাদিকদের তথ্যের ভিত্তিতেই গ্রাম্য দাঙ্গা, চুরি ডাকাতি, সকল প্রকার মাদক ও সন্ত্রাসী কার্যক্রম রোধ করে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষ্যে কাজ করতে চাই। উল্লেখ্য, গত ২৫ জুলাই সোমবার শায়েস্তাগঞ্জ থানার সাবেক অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব বানিয়াচং থানায় যোগদান করেন।

২৭ জুলাই বুধবার রাতে বানিয়াচং থানার বিদায়ী অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেনের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন। শায়েস্তাগঞ্জ থানায় ২২ মাসের ও অধিক সময় সুনামের সাথে দায়িত্ব পালনকালে হত্যা-অপহরণ, মাদকসহ বিভিন্ন মামলার রহস্য উদঘাটনসহ আসামিদের গ্রেপ্তারে সক্ষম হন।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেল পলাশ রঞ্জন দে, বলেছেন, সাংবাদিক ও পুলিশ এক হয়ে কাজ করলে দ্রুত সমাজ থেকে অপরাধ নির্মূল করা সম্ভব হবে। সকলের সহযোগিতায় বানিয়াচং উপজেলা থেকে গ্রাম্যদাঙ্গা, চুরি ডাকাতি, মদ গাঁজা সহ সকল প্রকার অপরাধ নিমূলে তিনি সাংবাদিকদের সহযোগিতা চান ।

অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব’র সভাপতিত্বে ও এসআই সন্তুষ চৌধুরীর সঞ্চালনায় সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বানিয়াচং থানার ওসি তদন্ত কবির হোসেন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, সাধারন সম্পাদক কামরুল হাসান কাজল, সাংবাদিক ইয়াসিন আরাফাত মিল্টন, জীবন আহমদ লিটন, আবদাল মিয়া, শিব্বির আহমদ আরজু, এস এম সাইফুল ইসলাম সেলিম, জহিরুল ইসলাম নাসিম, মখলিছুর রহমান বাচ্চু, ইমতিয়াজ আহমদ লিলু, উমর ফারুক শাবুল, মাওলানা বদরুল আলম আনসারী, আরিফুল রেজা, আব্দুর রৌফ আশরাফ, তফসির আহমদ প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x