• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে সড়ক ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৩ ডাকাত আটক

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২

করাঙ্গীনিউজ: হবিগঞ্জের চুনারুঘাটে সড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাতকে আটক করেছে হবিগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার দিবাগত মধ্যরাতে উপজেলার শানখলা ইউনিয়নের লালচান্দ চা-বাগান এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে রামদা চাকুসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, চুনারুঘাট উপজেলার গাভীগাও গ্রামের মইনুল মিয়ার পুত্র শাহীন মিয়া (৪০) সদর উপজেলার সুঘর গ্রামের কদ্দুস মিয়ার পুত্র ফারুক মিয়া (৪২) ও বানিয়াচং উপজেলার উজিরপুর গ্রামের মোস্তফা মিয়ার পুত্র তুহিন মিয়া (৪৫)।

হবিগঞ্জ ডিবি পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) ধ্রুবেশ চক্রবতী জানান, একটি সংঘবদ্ধ ডাকাতদল ওই এলাকায় রাস্তার পাশে বসে ডাকাতির পরিকল্পনা করছিল। এসময় তারা গোপন সূত্রে খবর পেয়ে সেখানে অভিযান চালান। অভিযানকালে দেশীয় অস্ত্রসস্ত্রসহ ৩ জনকে আটক করা হলেও অন্যরা পালিয়ে যায়। তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ