1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নবীগঞ্জে বন্যার্তদের মাঝে বিএনপি নেতার রান্না করা খাবার ও কাঁঠাল বিতরণ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:২৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে বন্যার্তদের মাঝে বিএনপি নেতার রান্না করা খাবার ও কাঁঠাল বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৯ জুন, ২০২২

নবীগঞ্জ প্রতিনিধিঃ
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় নবীগঞ্জ উপজেলার বিএনপির যুগ্ম  আহব্বায়ক বিশিষ্ট সমাজ সেবক আব্দুল বারিক  রনির নিজস্ব অর্থায়ন ও সার্বিক সহযোগিতায়  বন্যার্তদের মাঝে রান্না করা খাবার ও কাঁঠাল বিতরণ করা হয়।

বুধবার দিনব্যাপী উপজেলার দীঘলবাক ইউনিয়নের কালিমপুর ও মাধবপুরে আশ্রয় কেন্দ্রসহ এলাকার দুই শতাধিক বন্যায় প্লাবিত লোকজনের মাঝে রান্না করা খাবারের সাথে প্রত্যেক পরিবারে একটি করে মৌসুমী ফল কাঁঠাল বিতরণ করা হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে কাঁঠাল ও রান্না করা  খাবার বিতরণ করেন, নবীগঞ্জ-বাহুবলের সাবেক সংসদ সদস্য ও  বিএনপির কেন্দ্রীয় নিবার্হী কমিটির সদস্য আলহাজ্ব শেখ সুজাত মিয়া।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির যুগ্ম  আহব্বায়ক আব্দুল বারিক রনি,বিএনপির নেতা  মুর্শেদ আহমদ,উপজেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মনর উদ্দিন, পৌর যুবদলের আহব্বায়ক মোঃ আলমগীর মিয়া, ইউপি সদস্য আকুল মিয়া ইউপি সদস্য,  সভাপতি আফসর মিয়া, জগলুল পাশা সম্পাদক,  বিএনপি নেতা আঃ আহাদ,  ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক শামীম আহমদ মনা, আব্দুল কাইয়ুম ,নানু মিয়া, নোমান মিয়া, সামিউল ইসলাম, রেজাউল করিম, আব্দুল মকিত, জামাল মিয়া,প্রমুখ। এসব বিতরণকালে নবীগঞ্জ-বাহুবলের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শেখ সুজাত মিয়া বলেন, এলাকার প্রবাসী ও বিত্তবান লোকজনসহ আমরা সবাই যদি ব্যানায় কবলিত মানুষদের পাশে দাঁড়াই তাহলে তাদের কিছুটা কষ্ট দূর হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x