1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মৌলভীবাজারে পদ্মা সেতু নিয়ে প্রথম ছবি আঁকলো ১৬ শিশু কিশোর - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:০৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে পদ্মা সেতু নিয়ে প্রথম ছবি আঁকলো ১৬ শিশু কিশোর

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৯ জুন, ২০২২

মৌলভীবাজার প্রতিনিধি:
বাংলাদেশের স্বক্ষমতার প্রতীক পদ্মা সেতুর ছবি প্রথম হাতে আঁকলো শ্রীমঙ্গলের ১৬ জন কিশোর কিশোরী। আর তারা এ ছবি আঁকে পদ্মা সেতু সামনে থেকে না দেখেই।

দৈনিক আজকের পত্রিকার প্রথমবর্ষ উপলক্ষে সোমবার বিকেলে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে আয়োজন করা হয় পদ্মা সেতুর উপর  চিত্রাঙ্কন প্রতিযোগীতার।

প্রতিযোগীতায় ৩ গ্রæপে ১৬জন প্রতিযোগী অংশ নেয়। এদের মধ্যে আজকের পত্রিকার শ্রীমঙ্গল পরিবারের পক্ষ থেকে তিন বিভাগে ৯জন প্রতিযোগীকে পুরস্কার দেয়া হয় ।
প্রতিযোগীতা শেষে সোমবার রাত ৮টায় শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানু লাল রায়।

সাংবাদিক বিকুল চক্রবর্তীর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএম এ শ্রীমঙ্গল এর সভাপতি ডা: হরিপদ রায়, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি শামীম আক্তার হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রজত শুভ্র চক্রবর্তী, চারুকলা একাডেমীর শিক্ষক হিমাদ্রী লাল ধর ও শিক্ষিকা মুন্নি শীল।

অনুষ্ঠানে বক্তারা শিশু কিশোরদের মধ্যে প্রথমে মুক্তিযুদ্ধের তাৎপর্য তুলে ধরেন পরে এই পদ্মা সেতু বাংলাদেশের স্বক্ষমতার প্রতীক ও দক্ষিন দ্বারের উন্নয়নের বাহক এ বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

পদ্মা সেতু নিয়ে প্রথম এই চিত্রাঙ্কন প্রতিযোগীতায় অংশগ্রহন করে বিজয়ী হয় ক বিভাগে ১ম আদ্রিজা পাল, ২য় হয় অথৈ রায় ও ৩য় হয় রেহনুমা আক্তার ফারিহা। খ বিভাগ প্রথম হয় সূর্য শেখর ধর, ২য় তামান্না আক্তার ও ৩য় হয় মো: নাহিদুল ইসলাম। গ বিভাগে প্রথম হয় প্রিয়াস দাশ, ২য় হয় বহ্নি শিখা দত্ত ও ৩য় হয় অনন্যা শীল আচঁল। তাদেও প্রত্যেককে মুল্যবান বই উপহার দেয়া হয়।
এ ছাড়াও ছবি আঁকার জন্য উম্মে আহমেদ ওয়াসফিয়া, প্রথমা হাজরা, আশফাকুল আনোয়ার মুঈন, অভিজিৎ দেব, দীপশিখা দত্ত, আনিসা আনোয়ার মাহিয়া ও হিতৈষী চাকমা অতি কে কলম উপহার দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x