1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
চুনারুঘাটে বাবার লাঠির আঘাতে ছেলের মৃত্যু - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে বাবার লাঠির আঘাতে ছেলের মৃত্যু

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২১ জুন, ২০২২

নিজস্ব প্রতিনিধি:
হবিগঞ্জের চুনারুঘাটে পারিবারিক কলহের জের ধরে পিতার লাঠির আঘাতে খুন হয়েছে ছেলে দীলিপ তন্তবায় (৩৫)।

সোমবার দিবাগত রাত দেড়টায় উপজেলার দেওরগাছ ইউনিয়নের পুরান বাংলায়।

দীলিপ ওই এলাকার রেনু তন্তবায়ের পুত্র।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, দীলিপ স্থানীয় বাগানের একজন শ্রমিক।সোমবার নিজের কাজকর্ম শেষে দীলিপ বাড়ি ফেরেন। এরপর তার সাথে স্ত্রী মনি তন্তবায়ের পারিবারিক বিষয় নিয়ে গোলযোগ হয়। দীলিপ উত্তপ্ত হয়ে কথা কাটাটির এক পর্যায়ে মনি তন্তবায়কে মারপিট করে। এ সময় মনি তন্তবায়ের শ^শুর রেনু তন্তবায় ঘুমিয়ে ছিল। মনি তন্তবায় ঘুম থেকে ডেকে শশুর রেনুকে মারপিটের বিষয়টি জানালে পিতা এবং ছেলের মধ্যে ঝগড়া শুরু হয়।

একপর্যায়ে পুত্র-পিতার নাকে, মুখে লাঠি দিয়ে আঘাত করে, পরবর্তীতে পিতা-পুত্রকে ধাক্কা দিয়ে বাড়ীর উঠানের বারান্দার পাকা সিড়ির উপর ফেলে দেয়। এতে পিতা রেনু রাগের বশবর্তী হয়ে কাছে থাকা বাঁশের লাঠি দিয়ে মাথায় ও শরীরে আঘাত করেন দীলিপকে। লাঠির আঘাতে দীলিপ আহত হলে পরে পরিবারের লোকজন তাকে রবিবার সকাল সাড়ে দশটায় চুনারুঘাট হাসপাতালে ভর্তি করেন। অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দুপুরে দীলিপকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে রেফার করা হয়। হবিগঞ্জ নেয়ার পথে তার মৃত্যু হয়। পরবর্তীতে হবিগঞ্জের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা শেষে দীলিপকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আলী আশরাফ ও ইন্সপেক্টর তদন্ত গোলাম মোস্তফাসহ একদল পুলিশ ঘটনার স্থল পরিদর্শন করেন এবং অভিযুক্ত পিতা রেনু তন্তবায়কে আটক করেন।

চুনারুঘাট থানার ওসি মো. আলী আশরাফ জানান, স্বামী-স্ত্রীর কলোহের জের ধরে পিতা পুত্রকে লাঠি দিয়ে আঘাত করায় তিনি মারা গেছেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x