1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মৌলভীবাজারের বন্যার্তদের উদ্ধার ও ত্রাণ কিতরণে কাজ করছে পুলিশ - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারের বন্যার্তদের উদ্ধার ও ত্রাণ কিতরণে কাজ করছে পুলিশ

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২১ জুন, ২০২২

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজার জেলায় ভারিবৃষ্টি ও উজানের ঢলে সৃষ্ট বন্যায় মৌলভীবাজার জেলার ৫টি উপজেলা প্লাবিত হয়েছে। জেলার বড়লেখা, কুলাউড়া, রাজনগর, সদর ও জুড়ী উপজেলার প্রায় ৭০ হাজার মানুষ বন্যা কবলিত হয়েছে।

এসব এলাকায় নারী-শিশুসহ প্রায় ৫ হাজার মানুষ ঘরবাড়ি ছেড়ে বিভিন্ন  আশ্রয়কেন্দ্রে আশ্রয় নিয়েছেন। পানিবন্দী হয়ে আটকা পড়ায় তাদের উদ্ধার করে নিরাপদ স্থানে সরিয়ে নিতে জেলা পুলিশের  কুইক রেসপন্স টিম কাজ করছে।

ইতোমধ্যে  পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া নেতৃত্বে আশ্রয় কেন্দ্রগুলোতে ২হাজার ৫০০ প্যাকেট শুকনো খাবার ও ২ মেট্রিকটন চাল বিতরণ করা হয়েছে। এছাড়াও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, স্যালাইন ও প্রয়োজনীয় ঔষধ সরবরাহ করা হয়েছে।

থানা পুলিশের পক্ষ থেকে এসবের পাশাপাশি রান্না করা খাবারও সরবরাহ করছে জেলা পুলিশ। এছাড়াও বন্যা কবলিত উপজেলাগুলোর অফিসার ইনচার্জগণের নেতৃত্বে থানা পুলিশ সাধারণ মানুষের দুর্ভোগ লাঘবে সর্বদা তৎপর রয়েছেন। প্রাকৃতিক দূর্যোগের সুযোগে কেউ যাতে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি না করতে পারে সেদিকেও লক্ষ্য রাখছে পুলিশ। বন্যা ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তা ও সার্বক্ষণিক খোঁজখবর নিতে জেলা পুলিশ সুপার কার্যালয়ে “বন্যা মনিটরিং সেল ” চালু করা হয়েছে।

বন্যা মনিটরিং সেল এর হটলাইনে ফোন করে সহায়তা চাইলে দ্রুত উদ্ধারকারী দল পাঠানো ব্যবস্থা করা হচ্ছে, দেয়া হচ্ছে প্রয়োজনীয় সাহায্য।  বর্তমান বন্যা পরিস্থিতি নিয়ে জেলার পুলিশ সুপার বলেন, বন্যা পরিস্থিতির দিকে সতর্ক দৃষ্টি রাখা হচ্ছে। যেকোন পরিস্থিতি মোকাবেলায় সংশ্লিষ্টদের সাথে প্রয়োজনীয় সমন্বয় রাখা হচ্ছে।

মৌলভীবাজার জেলার বন্যা কবলিত মানুষের পাশে আছে জেলা পুলিশ। যেকোনো প্রকার সহায়তার জন্য আমরা প্রস্তুত আছি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x