1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
রেষ্ট ইন এ ছত্রাকযুক্ত ও পচা-বাসি খাবার, ভোক্তার জরিমানা - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

রেষ্ট ইন এ ছত্রাকযুক্ত ও পচা-বাসি খাবার, ভোক্তার জরিমানা

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২০ জুন, ২০২২

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের রেষ্ট ইন হোটেল এন্ড রেস্টুরেন্ট এর খাবারে ছত্রাকযুক্ত, পচা-বাসি খাবার পরিবেশনের অপরাধে জেলা ভোক্তা অধিকার অধিদপ্তর প্রতিষ্টানটিকে ২০ হাজার টাকার জরিমানা করেছে।

সোমবার (২০ জুন) সকালে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন নিত্যপণ্যের বাজার মনিটরিং ও অভিযান পরিচালনা করেন।

জেলা পুলিশের সহডোগিতায় মনিটরিং ও অভিযানে পচা, বাসী, ছত্রাকযুক্ত এবং মেয়াদোত্তীর্ণ খাদ্য পণ্য ফ্রিজে সংরক্ষণের দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক কুসুমবাগ এলাকার রেষ্ট ইন হোটেল এন্ড রেষ্টুরেন্টকে ৩০টাকা জরিমনা করে।

ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক আল-আমিন জানান, প্রতিষ্টানটিকে ৩০হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও সিলেট রোডে অবস্থিত মেসার্স আল হারামাইন ফার্মেসীকে ফিজিশিয়ান সেম্পল ফার্মেসীতে বিক্রয় করা ও সংরক্ষণ করার দায়ে ২ হাজার টাকাসহ মোট ৩২ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x