1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
গ্রিসের দু’টি জাহাজ আটকের ভিডিও প্রকাশ করলো ইরান - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

গ্রিসের দু’টি জাহাজ আটকের ভিডিও প্রকাশ করলো ইরান

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩১ মে, ২০২২

করাঙ্গীনিউজ ডেস্ক:
সম্প্রতি পারস্য উপসাগর থেকে গ্রিসের দু’টি তেলবাহী জাহাজ আটকের ভিডিও প্রকাশ করেছে ইরানের ইসলামী বিপ্লবী গার্ড বাহিনী (আইআরজিসি)।

ভিডিওতে দেখা যায়, ইরানের পানিসীমা লঙ্ঘনের অভিযোগে আইআরজিসি’র স্পেশাল ফোর্সের সদস্যরা হেলিকপ্টার থেকে গ্রিসের জাহাজ দু’টির উপর নামছে। এর পরপরই তারা জাহাজ দুটির নিয়ন্ত্রণ নিয়ে নেয়। খবর-পার্সটুডের।

শুক্রবার এক বিবৃতির মাধ্যমে আইআরজিসি ঘোষণা করে, তারা পারস্য উপসাগরের পানিসীমায় থেকে গ্রিসের দু’টি তেলবাহী জাহাজ আটক করেছে।

এর আগে গ্রিসের পানিসীমা থেকে ইরানের একটি তেলবাহী জাহাজ আটক করে তা আমেরিকার কাছে হস্তান্তর করে।

শুক্রবার গ্রিসের পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছিল, ইরানের নৌবাহিনীর হেলিকপ্টার থেকে বন্দুকধারী লোকজনকে দু’টি তেলবাহী জাহাজের ওপর নামানো হয়। এরমধ্যে ডেল্টা পজিডন জাহাজটি আন্তর্জাতিক পানিসীমায় ছিল।

গ্রিসের পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিবৃতিতে দাবি করা হয়েছে, ডেল্টা পজিডন আন্তর্জাতিক পানিসীমায় থাকলেও অন্য জাহাজটি ইরানের পানিসীমায় প্রবেশ করেছিল।

গ্রিসের মন্ত্রণালয় জানিয়েছে, দুই জাহাজে গ্রিসের নয়জন ক্রু ছিল। তবে অন্য ক্রুদের ব্যাপারে কোনো কিছু বলেনি।

শনিবার ইরানের বন্দর ও সমুদ্র বিষয়ক সংস্থা জানিয়েছে, গ্রিসের দুই জাহাজ থেকে ক্রুদেরকে আটক করা হয়নি বরং তারা জাহাজেই অবস্থান করছেন এবং ভালো আছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x