1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নবীগঞ্জে বাস চাপায় নিহত দুই - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে বাস চাপায় নিহত দুই

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৭ মে, ২০২২

নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি:  হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় বাসের ধাক্কায় অটোরিকশার চালকসহ দুই জন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৭ মে) দুপুর সাড়ে ১২টায় ঢাকা-সিলেট মহাসড়কের রোকনপুর বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোরিকশাচালক রোকনপুর গ্রামের শাহ জহুর আলীর ছেলে শাহ আরশ আলী (৩০) এবং অটোরিকশার যাত্রী একই গ্রামের মৃত গোলাপ আলীর স্ত্রী নুরেয়া বেগম (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, অটোরিকশায় বাহুবল যাচ্ছিলেন নুরেয়া বেগম। রোকনপুর বাজারে আসলে সিলেট থেকে ঢাকাগামী যাত্রীবাহী এম আর পরিবহনের বাস পেছন দিক থেকে অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান আরশ আলী ও নুরেয়া বেগম। এ সময় স্থানীয়রা মহাসড়ক অবরোধ করেন। এতে মহাসড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়।

নবীগঞ্জের গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক সামছুদ্দিন খান নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, শেরপুর হাইওয়ে থানা ও গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যান চলাচল স্বাভাবিক করেছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x