1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শ্রীমঙ্গলে ৬০৫০লিটার তেল জব্দ করে পূর্বের দামে বিক্রি - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে ৬০৫০লিটার তেল জব্দ করে পূর্বের দামে বিক্রি

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৬ মে, ২০২২

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার শমশেরগঞ্জবাজার ও ধোবারহাটবাজারে অভিযান চালিয়ে ৬০৫০লিটার ভোজ্যতেল জব্দ করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যলয়।

সোমবার (১৬ মে) দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যলয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন অভিযান পরিচালনা করে তিনটি প্রতিষ্টান থেকে এসব সয়াবিন তেল জব্দ করেন। এসময়  ৩টি প্রতিষ্টান সাময়িক সিলগালা করেন। জব্দ করা সয়াবিন তেল পূর্বের মুল্যে স্থানীয়দের কাছে বিক্রি করে দেন ভোক্তা কর্মকর্তা।

সহকারী পরিচালক মো. আল-আমিন জানান, তেল মজুদ রেখে বাজারে কৃত্তিম সংকঠ করার দায়ে আগনসি ভেরাইটিজ স্টোরকে ৩০হাজার, পিন্টু ভেরাইটিজ স্টোরকে ৩০হাজার টাকা, মেসার্স মামুন স্টেশনারীকে ৩০হাজার, আটঘর এন্টারপ্রাইজকে ৩০হাজার টাকা জরিমানা করা হয়।  ৩টি প্রতিষ্টান সাময়িক সিলগালা করা হয়। অভিযানে ৪টি প্রতিষ্টানকে ৩০ হাজার টাকা করে মোট এক লক্ষ বিশ হাজার টাকা জরিমানা করা ও তাৎক্ষনিক জরিমানার অর্থ আদায় করা হয়। এসময় ভোক্তার অভিযানে র‌্যাব-৯ এর একটি টিম সহায়তা করে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x