1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মৌলভীবাজারে ৯হাজার লিটার ভোজ্যতেল জব্দ - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে ৯হাজার লিটার ভোজ্যতেল জব্দ

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৪ মে, ২০২২

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের কমলগঞ্জে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯হাজার ১৬৮লিটার ভোজ্যতেল জব্দ করেছে মৌলভীবাজার জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় অবৈধভাবে তেল সংরক্ষণের দায়ে সালাউদ্দিন স্টোর নামের এক প্রতিষ্টানকে ১লক্ষ টাকা জরিমানা করা হয়।

শনিবার (১৪ মে) সকালে র‌্যাব-৯ এর একটি টিমের সহায়তায় জেলা  ভোক্তা অধিকার সংরক্ষণ কার্যলয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন অভিযান পরিচালনা করে জেলার কমলগঞ্জ উপজেলার মুন্সিবাজারে মেসার্স সালাউদ্দিন ষ্টোরের তিনটি গোডাউনে সংরক্ষিত আগের মুল্যে ক্রয় করা ৯হাজার ১৬৮লিটার ভোজ্যতেল খোঁজে পান। এসময় ওই প্রতিষ্টানকে একলক্ষ টাকা জরিমানা করা হয়।
সহকারী পরিচালক মো: আল-আমিন জানা, জব্দকৃত তেলগুলো খুচরা দোকানদারদের মধ্যে ন্যায্য দামে বিক্রির ব্যবস্থা করা হয়। খুচরা ব্যবসায়ীরা ক্রেতার কাছে বোতলে লেখা মুল্যে বিক্রি করবেন। এবং দোকানদাররা ক্রেতার নাম ও মোবাইল নম্বর সংরক্ষণ করবে মর্মে তাদের কাছে তেল বিক্রি করা হয়। এছাড়াও প্রতিশ্রæতি অনুযায়ী পণ্য বিক্রয় না করার দায়ে মো: হোসাইন আহমেদ মুকিত নামক একজন অভিযোগকারীর অভিযোগের প্রেক্ষিতে মুন্সিবাজারের হাসপাতাল রোডে অবস্থিত উত্তম ভেরাইটিজ ষ্টোরকে ২ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x