1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
লাউয়াছড়ায় দুইটি কচ্ছপ অবমুক্ত - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

লাউয়াছড়ায় দুইটি কচ্ছপ অবমুক্ত

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১০ মে, ২০২২
কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার লাউয়াছড়া স্টুডেন্ট ডরমিটরি লেইকে উদ্ধারকৃত দুটি কচ্ছপ অবমুক্ত করা হয়েছে। স্বেচ্ছাসেবী সংগটন ঝঃধহফ ঋড়ৎ ঙঁৎ ঊহফধহমবৎবফ ডরষফষরভব টিমের কাছে খবর আসে মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের সবুজবাগ এলাকায় দুটো কচ্ছপ বিক্রির জন্য আনা হয়েছে। পরে ঝঊড টিম সাথে সাথেই ঘটনাস্থলে চলে যায় এবং বন বিভাগকে বিষয়টি অবগত করা হয়। খবর পেয়ে বন বিভাগের সহযোগিতায় দুটি সুন্ধি কাছিম উদ্ধার করে নিয়ে আসা হয়।
       মঙ্গলবার (১০ মে) বেলা ১টায় কমলগঞ্জের লাউয়াছড়ার স্টুডেন্ট ডরমিটরি লেইকে ঝঃধহফ ঋড়ৎ ঙঁৎ ঊহফধহমবৎবফ ডরষফষরভব টিমের সদস্য ও বন বিভাগের উপস্থিতিতে দুটি কচ্ছপ অবমুক্ত করা হয়। বন বিভাগ সূত্রে জানা যায়, বিক্রেতাকে বন্য প্রাণী আইন সম্পর্কে বলার পর তিনি নিজের ভুল বুঝতে পারেন এবং ভবিষ্যতে আর এমন কাজ করবেন না বলে আমাদের আস্বস্ত করেন।
        বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মো. রেজাউল করিম চৌধুরী দুটি কচ্ছপ উদ্ধারের পর অবমুক্ত করার বিষয়টি সত্যতা নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ