1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
চুনারুঘাটে প্রবাসির কাছে ৩ লক্ষ টাকা চাদাঁ দাবী - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে প্রবাসির কাছে ৩ লক্ষ টাকা চাদাঁ দাবী

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৮ মে, ২০২২

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার কালিশিরি বাজারে মার্কেট নির্মানে বাধাঁ দিয়ে ৩ লাখ টাকা চাদাঁ দাবি করেছে পিতাপুত্র। এনিয়ে আদালতে পিতাপুত্রের বিরুদ্ধে মামলা দায়ের করেছে মার্কেটের মালিক প্রবাসি সবুজ মিয়া।

জানা যায়, উপজেলার আহম্মদাবাদ ই্উনিয়নের উত্তর কালিশিরি গ্রামের ইয়াকুব আলী পুত্র প্রবাসি সবুজ মিয়া তার বাড়ির পাশে বাজারে একটি মার্কেট নির্মান কাজ শুরু করেন। মার্কেটে ৮টি দোকান কোঠা রয়েছে। মার্কেটের সামনে একটি কালভার্ট ও নির্মান করছেন তিনি।

কিন্তু একই গ্রামের মৃত হাজী রিয়াছত উল্লাহর পুত্র আনছব উল্লাহ ও তার ছেলে নবিউর রহমান সবুজ মিয়াকে কাজে বাধা প্রদান করে। তিনি বাধা না মানায় গত ২৬ এপ্রিল তারা পিতাপুত্র সবজু মিযার মার্কেটের সামনে এসে তাকে হত্যার উদ্দেশ্যে হামলা করে।

এসময় স্থানীয়রা এগিয়ে আসলে তারা সবুজ মিয়াকে হুমকি দিয়ে পালিয়ে যায়। যাওয়ার সময় তারা সবুজ মিয়ার কাছে ৩ লক্ষ টাকা চাদাঁ দাবি করে। ৩ লক্ষ টাকা না দিলে মার্কেট নির্মান করতে দিবে না এবং তাকে হত্যা করে লাশ ফেলে দিবে বলে তারা হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় সবুজ মিয়া গত ৫ মে হবিগঞ্জ অতিরিক্ত চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চাদাবাজি ও হত্যার চেষ্ঠা মামলা দায়ের করেছে। এ ঘটনায় এলাকায় তোলপাড় চলছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ