1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শ্রীমঙ্গলে ক্রীড়াঙ্গনের সফলতা ও সম্ভাবনা বিষয়ে আলোচনা - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে ক্রীড়াঙ্গনের সফলতা ও সম্ভাবনা বিষয়ে আলোচনা

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৬ এপ্রিল, ২০২২

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে ক্রীড়াঙ্গনের সফলতা  ও সম্ভাবনা বিষয়ে খোলোয়ার, ক্রীড়া সংগঠক, সূধীজন ও প্রশাসনিক কর্মকর্তাদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা অনুিষ্টত হয়েছে।

বুধবার দুপুরে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবসে শ্রীমঙ্গল উপজেলা পরিষদের কনফারেন্স হলে আয়োজিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানু লাল রায়।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যদেন শ্রীমঙ্গল উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিলন দাশ গুপ্ত, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দিলীপ কুমার বর্ধন।

আলোচনা সভায় বক্তারা বলেন, শ্রীমঙ্গলের ক্রীড়াঙ্গন বেশ সমৃদ্ধ। তবে শ্রীমঙ্গলে খেলার মাঠের সংকট প্রবল। বেশ কিছু মাঠ ইতিমধ্যে বেদখল হয়েগেছে। নেই কোন স্টেডিয়াম। এ বিষয়ে সভা থেকে সংশ্লিষ্ট বিভাগের দৃষ্টি আর্কশন করেন বক্তারা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x