1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
জুড়ীতে ৫ প্রতিষ্টানকে ভোক্তা আইনে জরিমানা - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

জুড়ীতে ৫ প্রতিষ্টানকে ভোক্তা আইনে জরিমানা

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৬ এপ্রিল, ২০২২
মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের জুড়ী উপজেলায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৫টি প্রতিষ্টানকে ভোক্তা আইন অমান্যেও অভিযোগে জরিমানা করা হয়েছে।
বুধবার ( ৬ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত জুড়ী উপজেলার কামিনীগঞ্জ বাজার, ফুলতলা রোড, বিজিবি ক্যাম্প সংলগ্ন রাস্তাসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী, লেবুর ও সবজির পাইকারী ও খুচরা ব্যবসায়ীদের প্রতিষ্ঠান, হার্ডওয়ারের প্রতিষ্ঠান মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন এর নেতৃত্বে ও জুড়ী থানা পুলিশের সহযোগিতায় এ অভিযান পরিচালিত হয়।
সহকারী পরিচালক আল-আমিন জানান, আড়তদ্বার কর্তৃক পাকা ক্রয় ভাউচার সংগ্রহ না করা এবং খুচরা ব্যবসায়ীদেরকে পাকা বিক্রয় ভাউচার প্রদান না করা, বোতলজাত রং সহ হার্ডওয়ারী পণ্যে আইন অনুযায়ী মূল্য এবং তারিখ উল্লেখ না থাকাসহ বিভিন্ন অনিয়মের দায়ে কামিনীগঞ্জ বাজারে অবস্থিত বিসমিল্লাহ সবজি ভান্ডারকে ৩ হাজার টাকা, ফুলতলা রোডে অবস্থিত বিসমিল্লাহ ট্রেডার্সকে ৩ হাজার টাকা, এ আর এন্টারপ্রাইজকে ২ হাজার টাকা, আবির এন্টারপ্রাইজকে ২ হাজার ৫ শত টাকা, বিজিবি ক্যাম্প সংলগ্ন রাস্তায় অবস্থিত মদিনা হার্ডওয়্যারকে ৪ হাজার টাকাসহ মোপ ৫টি প্রতিষ্টানে ১৪ হাজার ৫০০টাকা  জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x