1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শ্রীমঙ্গলে স্বামী-স্ত্রীর ঝগড়া নিস্পত্তি করতে গিয়ে ছুরিকাঘাতে আহত ২ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৫৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে স্বামী-স্ত্রীর ঝগড়া নিস্পত্তি করতে গিয়ে ছুরিকাঘাতে আহত ২

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৪ এপ্রিল, ২০২২

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্বামী-স্ত্রীর মধে বিবাদ নিস্পত্তি করতে গিয়ে ছুরিকাঘাতে আহত হয়েছেন দু’জন। মারাত্বত আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন আহতরা।

রোববার(৩এপ্রিল) দুপুরে এ ঘটনাটি ঘটে শ্রীমঙ্গল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পশ্চিম বিরাইমপুরের সুরভিপাড়ায় এলাকায়।

এলাকাবাসী ও পুলিশ জানায়, নুরুননাহার বেগমের ছেলে রায়হানের সাথে তার স্ত্রীর পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। পাশ্ববর্তী কলেজ ছাত্র নাহিদ ও তার বন্ধু জাভেদ বিরোধ নিষ্পত্তি করতে এগিয়ে গেলে রায়হান ক্ষেপে গিয়ে দু’জনকেই উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। সাথে সাথে এলাকাবাসী নাহিদ ও জাবেদকে উদ্ধার করে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর হলে তাদেরকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে পাঠালে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শ্রীমঙ্গল থানার ওসি (তদনমশ) হুমায়ুন আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকেই রায়হানকে ধরতে বিভিন্ন জায়গায় অভিযান অব্যহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x