1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সৈয়দ আব্দুল্লাহর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সৈয়দ আব্দুল্লাহর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৪ এপ্রিল, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি: বাংলা সাহিত্যের খ্যাতিমান ইতিহাসবিদ, শেকড় সন্ধানী কালজয়ী গবেষক, বহুগ্রন্থপ্রনেতা তরফরত্ন সৈয়দ আব্দুল্লাহ স্যার এর মৃত্যুতে বিভিন্ন মহল থেকে শোক ও সমবেদনা প্রকাশ করা হয়েছে।

আলাদা আলাদা শোকবার্তায় তারা বলেন, সৈয়দ আব্দুল্লাহ ছিলেন আমাদের ইতিহাস ও ঐতিহ্যের ধারক ও বাহক। তার লেখনি আমাদের জাতীয় ও প্রান্তিক ইতিহাসের গুরুত্বপূর্ণ আকড়। আমাদের পরবর্তী প্রজন্মের মাঝে এই মহান মনীষার জীবন, কর্ম ও সাধনাকে ছড়িয়ে দেয়া সময়ের দাবী। সৈয়দ আব্দুল্লাহর প্রতিষ্ঠিত সকল প্রতিষ্ঠালন বিশেষ করে পাঠাগার ও রচনা ভান্ডারকে সংরক্ষন করা আমাদের কর্তব্য। তার মৃত্যুর মধ্যদিয়ে আমাদেরইতিহাস চর্চা ও বাংলা সাহিত্যাঙ্গনে বড় ধরণের এক শূন্যতার সৃষ্টি হলো। যা কখনো পূরন হবার নয়।

ইতিহাসবিদ সৈয়দ আব্দুল্লাহর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, তথ্যপ্রতিমন্ত্রী ড. হাসান মাহমুদ, কথা সাহিত্যিক সৈয়দ মঞ্জুরুল ইসলাম, বাংলা একাডেমীর মহা পরিচালক কবি নুরুল হুদা, সহকারী পরিচালক ড. জালাল আহমদ, আলহাজ দেওয়ান শাহ নেওয়াজ মিলাদ গাজি এমপি, বাহুবল উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, দৈনিক মানব জমিন পত্রিকার সম্পাদক মতিউর রহমান চৌধুরী, দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মওলানা উবায়দুর রহমান খান, শোলাকিয়া জাতীয় ঈদগাহের গ্যান্ড খতিব আল্লামা ফরীদ উদ্দীন মাসউদ, বায়তুল মুকাররম জাতীয় মসজিদের খতিব হাফেজ মাওলানা মুফতী রুহুল আমিন, হবিগঞ্জ জেলা পরিষদের সভাপতি ডা মুশফিক চৌধুরী, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এড আবু জাহির এমপি, সাধারন সম্পাদক এড আলমগীর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামিম, রাগিব রাবেয়া ফাউন্ডেশন ও দৈনিক সিলেটের ডাকের কর্ণধার দানবীর রাগিব আলী, লেখক গবেষক শাহ নজরুল ইসলাম, সিলেটের ডাকের নির্বাহী সম্পাদক সাহিত্যিক আব্দুল হামিদ মানিক, কবি রাগিব হোসেন চৌধুরী, ইতিহাস গবেষক এড. সৈয়দ জয়নাল আবেদিন, তরফ সাহিতয় পরিষদের সিনিয়র সহ সভাপতি অধক্ষ্য ফারুক উদ্দীন চৌধুরী, সেক্রেটারী জালাল উদ্দীন রুমি, হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভপতি এড মনসুর উদ্দিন আহমদ ইকবাল, হবিগঞ্জ সাহিত্য পরিষদের সভাপতি কবি তাহমিনা বেগম গিনি, বাংলাদেশ আওয়ামী লীগ বাহুবল উপজেলা সভাপতি আব্দুন নুর মানিক, সাধারন সম্পাদক মোহাম্মদ আব্দুল হাই, সংগঠনিক সম্পাদক সোহেল আহমদ কুটি, বশির আহমদ, বাহুবল প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আব্দুল মান্নান, উৎস প্রকাশনীর সত্বাধিকারী মোস্তফা সেলিম, জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় নেতা মাওলানা আব্দুল মালেক চৌধুরী, বাহুল খাদিমুল কুরআন পরিষদের সভাপতি মাওলানা আজীজুর রহমান মানিক, জমিয়তে উলামায়ে ইসলাম বাহুবল উপজেলার সভাপতি মাওলানা আব্দুল খালেক চলিতাতলী, মিরপুর প্রেসক্লাবের সভাপতি সমুজ আলী রানা, করাঙ্গি নিউজের সম্পাদক লায়ন সিদ্দিকুর রহমান মাসুম প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x