1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
রাজনগরে দুই গাড়ীর মুখোমুখি সংঘর্ষে কমলগঞ্জের যুবকের মৃত্যু - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

রাজনগরে দুই গাড়ীর মুখোমুখি সংঘর্ষে কমলগঞ্জের যুবকের মৃত্যু

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৩ এপ্রিল, ২০২২
কমলগঞ্জ (মৌলভীবাজার)  প্রতিনিধি: মৌলভীবাজারের রাজনগরে প্রাইভেট কার ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের গাড়ির মুখোমুখি সংঘর্ষে প্রাইভেট কারের চালক মো. জাকির হোসেন (৪৫) নামে একজন নিহত হয়েছেন।
নিহত মো. জাকির হোসেন  কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের ঘোড়ামারা এলাকার আব্দুর রশীদের ছেলে বলে জানা গেছে।
ঘটনাটি ঘটেছে ৩ এপ্রিল শনিবার দুপুরে রাজনগরের চৌধুরীবাজার এলাকায়।
আহতরা হলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের জৈন্তাপুর কার্যালয়ের ড্রাইভার আব্দুল আহাদ (৪৫), যাত্রী সিরাজুন নাহার (৭৫) ও কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাবেক প: প: কর্মকর্তা ডা. মো. আব্দুল কাইয়ূম (৭৫)।
রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) মো. রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হাউজিং স্টেট শ্রীমঙ্গল থেকে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের গাড়ি সিলেটে যাওয়ার পথে চৌধুরী বাজার এলাকায় মৌলভীবাজারগামী প্রাইভেট কারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যান এবং তিনজন আহত হন। পরে আহতদের মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নিহত জাকির হোসেনের মরদেহ উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। গাড়ি দুটি থানায় রয়েছে।
এদিকে গুরুতর আহত কমলগঞ্জ উপজেলার আদমপুরের বাসিন্দা ডা. আব্দুল কাইয়ুম কে প্রথমে মৌলভীবাজার পরে সিলেট নেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x