1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় ২ সহোদর আহত,বাড়ীঘর ভাংচুর - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:৫৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় ২ সহোদর আহত,বাড়ীঘর ভাংচুর

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি:
নবীগঞ্জের পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নের  আমড়াখাই গ্রামের মৃত আব্দুল আজিজের পুত্র ফয়জুল ইসলাম(৫০) ও সিরাজুল ইসলাম (৪০) নামের ২ সহদোর প্রতিপক্ষের লোকজনের হামলায় আহত হয়েছেন।
আহত ২ ভাইকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎিসক তাদের অবস্থার অবনতি দেখে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। এসময় হামলাকারী তাদের বাড়ী ঘরে ভাংচুর ও লুটপাট করে অভিযোগ উঠেছে।
আহত ও এলাকাবাসী সুত্রে জানাযায়, শুক্রবার বিকেলে  উল্লেখিত গ্রামে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন মোস্তাকিম মিয়া বদরুল মিয়া ও আহতদের আপন ছোট ভাই সাইফুল ইসলামের নেতৃত্বে একদল লোকের পরিকল্পিত হামালায় ২ ভাই আহত হন। আহত ২ ভাইকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।এসময় হামলাকারী তাদের বাড়ীঘর ভাংচুর লুটপাটকরা অভিযোগ উঠেছে।
উল্লেখ্য  বিগত বছরের ৩১ই আগষ্ট আমড়াখাই গ্রামে জমি সংক্রান্ত বিষয় নিয়ে মারামারি ঘটনায় কামাল হোসেন নামের এক ব্যাক্তি নিহত হন। ওই মারামারি ঘটনায় নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। ওই হত্যা মামলায় ফয়জুল ইসলাম ৩নং ও সিরাজুল ইসলাম ৭নং আসামী। কামাল হত্যাকান্ড মামলায় সিরাজুল ইসলামের পুত্র ও আত্নীয়  স্বজন আসামী রয়েছেন। ওই হত্যা মামলায় ফয়জুল ইসলামের আপন ছোট ভাই হামলাকারী সাইফুল ইসলাম, মোস্তাকিমও বদরুল ইসলাম স্বাক্ষী হিসাবে নাম রয়েছে।
আহতের দাবি তাদের হত্যার উদ্দ্যেশেই তাদের বাড়ীতে জোর পূর্বক প্রবেশ করে সাইফুল, মোস্তাকিম, বদরুলসহ ৮/১০ লোক দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে এলোপাতারি হামলায় করে। হামলায় আহতদের আতœ চিৎকারের আশ-পাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারী পালিয়ে যায়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x