1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সিলেট ঘুরতে যাওয়ার পথে দুই তরুণ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেট ঘুরতে যাওয়ার পথে দুই তরুণ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১ এপ্রিল, ২০২২

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: মানিকগঞ্জ থেকে মোটরসাইকেলযোগে সিলেটে ঘুরতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন দুই তরুণ।

হবিগঞ্জের মাধবপুর উপজেলার বেলঘর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) দিবাগত রাত দেড়টায় দুইজন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সাতক্ষিরা ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের পুলিশ সুপার বেলায়াতে হোসেন।

নিহতরা হলেন, মানিকগঞ্জ জেলা সদরের বাসিন্দা আনোয়ার মোল্লার ছেলে জুবায়ের আল হাসান জামি (২৩) ও একই এলাকার রাইজ উদ্দিনের ছেলে রাজিব আহমেদ (২৫)।

পুলিশ ও প্রত্যক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে সিলেটগামী মোটরসাইকেলটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী রাজিব ও জামি আহত হন।

তাদেরকে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসকরা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল কলেজে প্রেরণ করেন। সেখানে নিয়ে যাওয়ার পথে রাতে ভৈরবে পৌঁছানোর পর রাজিব ও নরসিংদী এলাকায় মারা যান জামি।

নিহত জামির চাচা আওলাদ মোল্লা বলেন, মোটরসাইকেলযোগে সিলেটের বিভিন্ন পর্যটন স্পট ঘুরার উদ্দেশ্যে এসে দুইজন দুর্ঘটনার শিকার হয়েছেন। এদের মধ্যে জামি সেখানকার একটি কলেজে মাস্টার্স অধ্যয়নরত ও রাজিব ব্যবসায়ী। মৃত্যুর খবরে দুই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x