1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে শীতের মধ্যে বৃষ্টির হানা - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে শীতের মধ্যে বৃষ্টির হানা

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২

করাঙ্গীনিউজ:
আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাস অনুযায়ী এই তীব্র শীতে বৃষ্টি দেখলো হবিগঞ্জবাসী। হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে মুশল ধারে বৃষ্টি হচ্ছিল।

আজ বুধবার বিকালে ঠিক যেন আষাঢ় মাসের মতো হানা দিলো বৃষ্টি। এতে রাতে তাপমাত্রা কিছুটা কমে আসতে পারে। এছাড়া এই আবহাওয়া বিরাজ করতে পারে আগামীকাল বৃহস্পতিবার পর্যন্ত।

দুপুর থেকেই হবিগঞ্জের আকাশ ছিল মেঘে ঢাকা। পরে বিকেল ৪টা থেকে শুরু হয় গুঁড়িগুঁড়ি বৃষ্টি। এর আগে আবহাওয়া অফিসের ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, সারাদেশের আকাশ আংশিক মেঘলা থাকবে।

বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দুয়েক জায়গায় হালকা বা গুঁড়িগুঁড়ি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

আরও বলা হয়, আজ সকাল থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারা দেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। তবে বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু’এক জাযগায় হালকা বৃষ্টি অথবা গুঁডিগুঁড়ি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

এদিকে, আজ মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের উত্তর-পশ্চিমাঞ্চল ও নদী-অববাহিকার কোথাও কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা এবং দেশের অন্যত্র হালকা থেকে মাঝারি ধরণের কুয়াশা পড়তে পারে এবং তা কোথাও কোথাও দুপুর নাগাদ অব্যাহত থাকার সম্ভাবনা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ